fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বাংলাকে আরও ৪ জন মন্ত্রী দেওয়ার আবেদন জানানো হয়েছে: সৌমিত্র খাঁ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বাংলার সাংসদদের উপর একের পর এক হামলা বন্ধ করার জন্য কেন্দ্রীয় মন্ত্রিসভার কাছে বাংলাকে আরো চার মন্ত্রী দেওয়ার আবেদন করেছেন বাংলার সাংসদরা। এমনটাই জানালেন বঙ্গ বিজেপির যুব সভাপতি সাংসদ সৌমিত্র খাঁ।

 

সৌমিত্র বলেন, ‘যবে থেকে আমরা বিজেপির প্রার্থী হয়েছি তবে থেকেই তৃণমূল সরকারের পুলিশ প্রশাসন থেকে শুরু করে গুন্ডাবাহিনী একের পর এক অত্যাচার চালাচ্ছেন আমাদের সাংসদদের উপর। কখনো গাড়ি ভেঙে দেওয়া ,কখনো শারীরিকভাবে আঘাত করার চেষ্টা , হুমকি ,কখনো বাড়ির মধ্যে ঢুকে চুরি করার চেষ্টা, আমাদের আত্মসহায়ক দের থানায় তুলে নিয়ে যাওয়া, কাছের লোকদের মিথ্যে মামলায় জোর করে সাক্ষী দেওয়ার প্রচেষ্টা ,আমাদের জনসংযোগের রাস্তা বন্ধ করে দেওয়া ,কাজ করতে না দেওয়া ,সাধারণ মানুষের কাছে পৌঁছানোর রাস্তাটা জোর করে বন্ধ করে দেওয়ার মতো একাধিক জঘন্য ষড়যন্ত্র করেই চলেছে তৃণমূল সরকার।’

 

তিনি আরও বলেন, আমি নিজে অর্জুন সিং শান্তনু ঠাকুর নিশিত প্রামানিক জণ বারলা সুভাষ সরকার সুকান্ত মজুমদার সবাই আমরা তৃণমূলের রক্তচক্ষুকে উপেক্ষা করেই জনসংযোগের কাজ চালিয়ে যাচ্ছি। কারন আমরা জানি বাংলার মানুষ পরিবর্তনের অপেক্ষা করছেন। কারণ এটা পরিষ্কার নির্বাচিত সাংসদদের বিরুদ্ধে যদি হাজার হাজার মিথ্যে মামলা দিয়ে জেলে ঢোকানোর ষড়যন্ত্র করা যেতে পারে তাহলে সাধারন বিরোধী দলীয় কর্মীদের কি অবস্থা ।তাই বাংলার বর্তমান অগণতান্ত্রিক সরকারের হাত থেকে বাংলা কে বাঁচানোর জন্য এবং আরো আরো বেশি করে বাংলার মানুষের উপকার করার জন্য আমরা কেন্দ্রের কাছে বারে বারে দরবার করেছি ।রাষ্ট্রপতি থেকে শুরু করে স্বরাষ্ট্রমন্ত্রী সবাইকে আমরা জানিয়েছি বাংলায় আইন ব্যবস্থা সম্পূর্ণ ভেঙে পড়ার চিত্রটা। তাই এইবার আমরা সাংসদরা কেন্দ্রীয় মন্ত্রিসভার কাছে আবেদন জানিয়েছি বাংলা থেকে আরও বেশি করে মন্ত্রী করা হয়। যাতে সাংসদদের উপরে এই অত্যাচার বন্ধ হয় এবং বিরোধী রাজনৈতিক দলগুলি তাদের রাজনৈতিক কর্মকাণ্ড সুষ্ঠুভাবে সম্পাদন করতে পারে এবং তাদের দলীয় কর্মীদের পাশে দাঁড়াতে পারে ।

Related Articles

Back to top button
Close