fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূলের বিরুদ্ধে বিজেপি কর্মীদের ধরনা কর্মসূচি আগামী ৮ তারিখ, জানালেন সৌমিত্র খাঁ

ইন্দ্রাণী  দাশগুপ্ত,নিউ দিল্লি: তৃণমূলের যাবতীয় দুর্নীতি, বেকারত্ব, কলেজের ছাত্রভর্তি নিয়ে অশান্তি সহ যাবতীয় দুর্নীতির বিরুদ্ধে আগামী ৮ তারিখ বিজেপি যুব মোর্চার নবান্ন অভিযানে স্তব্ধ হয়ে যাবে কলকাতা এবং হাওড়ায় বলে দাবি করলেন বঙ্গ বিজেপি যুব সভাপতি সৌমিত্র খাঁ। তিনি আরো বলেন, দু লক্ষ যুব বিজেপি কর্মী নবান্ন অভিযান বুঝিয়ে দেবে বর্তমান বাংলায় বিজেপি হল এক অদ্বিতীয় এবং অন্যতম শক্তি।

প্রসঙ্গত, বিজেপির যুব মোর্চার নবান্ন অভিযান ছিল ৬ তারিখ। কিন্তু ৫ তারিখে দুর্নীতির বিরুদ্ধে জেলায় জেলায় বিজেপি কর্মীদের ধরনা কর্মসূচি থাকার ফলে তারিখ পরিবর্তন করে ৮ তারিখ করা হয়েছে। এই প্রসঙ্গে সৌমিত্র খাঁ জানান পশ্চিমবঙ্গের মানুষ বিশেষত যুবরা তৃণমূলের শাসনে দমবন্ধকর অবস্থার মধ্যে রয়েছে। বর্তমান পশ্চিমবঙ্গে  একের পর এক কল কারখানা বন্ধ হতে হতে পশ্চিমবঙ্গে বর্তমানে কর্মহীন মানুষদের জায়গায় পরিণত হয়েছে। শিক্ষা থেকে শুরু করে স্বাস্থ্য সর্বত্রই কাটমানির রাজত্ব। সরকারি হাসপাতালে অ্যাম্বুলেন্সে করে  যেতেও যেমন অধিক টাকা দিতে হয় তেমনই চিকিৎসার জন্য হাজার রকম বায়নাক্কা শুনতে হয় সাধারণ মানুষকে। কলেজে ভর্তির জন্য শাসকদলের নেতাদের পকেটে  টাকা না ঢালতে হয়।

[আরও পড়ুন- প্রধান মন্ত্রীর বিরুদ্ধে আপত্তিকর ভিডিও পোষ্ট করায় উত্তরপ্রদেশ থাকে গ্রেফতার এক যুবক]

এছাড়াও সর্বত্র কাটমানির প্রচলন। বাড়িতে ছাদ-ঢালাই থেকে শুরু করে সব জায়গাতেই কাটমানি না দিলে কোন কাজ হয় না। পশ্চিমবঙ্গে এমন একটা রাজ্য যেখানকার মুখ্যমন্ত্রীকে তার দলের ক্যাডারদের প্রকাশ্যে বলতে হয় কাটমানি ফেরত দিতে। এই সমস্ত কিছু নিয়েই আমরা দীর্ঘ সময় ধরে আন্দোলন করে আসছি।

এর সাথে ইসলামিক সন্ত্রাসবাদ মাওবাদকে প্রশ্রয় দেওয়া একের পর এক খুন ধর্ষণ মিথ্যা মামলা দিয়ে বিজেপি কর্মীদের জেলেবন্দী করার মতো একাধিক ইস্যুকে সামনে রেখে এই  নবান্ন অভিযান করা হবে বলে জানান সৌমিত্র খাঁ।

 

Related Articles

Back to top button
Close