fbpx
ক্রিকেটখেলাগুরুত্বপূর্ণহেডলাইন

IPL: পরিস্থিতি খতিয়ে দেখতে দুবাই উড়ে গেলেন সৌরভ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আর কয়েক দিন পরেই সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হতে চলেছে আইপিএল। ইতিমধ্যেই সব দল অনুশীলন শুরু করেছে সেখানে। কড়া বায়ো-বাবলের মধ্যে থাকতে হচ্ছে দলগুলিকে। সুরক্ষার কোনও খামতি রাখেনি বিসিসিআই। কিন্তু তাও পুরো পরিস্থিতি সরেজমিনে দেখতে চান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। আর তাই বুধবার দুবাই উড়ে গেলেন তিনি।

বুধবার নিজের ইনস্টাগ্রামে একটি ছবি দেন সৌরভ। সেখানে দেখা যাচ্ছে, ইন্ডিগোর চার্টার্ড ফ্লাইটের সামনে দাঁড়িয়ে সৌরভ। মুখে জোড়া মাস্ক ও ফেস শিল্ড পরে রয়েছেন তিনি। দেখে বোঝা যাচ্ছে, যথেষ্ট সুরক্ষা নিয়েছেন তিনি। ক্যাপশনে তিনি লিখেছেন, “আইপিএলের জন্য দুবাই যাওয়ার জন্য ছ’মাস পরে বিমানে উঠছি। জীবন বদলে গিয়েছে।” বিমানের ভিতরে বসেও নিজের ছবি দিয়েছেন দাদা।

এর মধ্যেই রবিবার আইপিএলের সূচি প্রকাশ করেছে গভর্নিং কাউন্সিল। আগের বারের দুই ফাইনালিস্ট মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের মধ্যে রয়েছে উদ্বোধনী ম্যাচ। বেশিরভাগ ম্যাচই রয়েছে রাতে। তবে দুপুরেও রয়েছে বেশ কিছু খেলা।

অবশ্য তার মধ্যেই করোনা সংক্রমণ দেখা দিয়েছে আইপিএলে। চেন্নাই সুপার কিংসের ১৩ ও দিল্লির একজন আক্রান্ত হয়েছেন কোভিডে। চেন্নাইয়ে আক্রান্তদের মধ্যে দীপক চাহার ও ঋতুরাজ গায়কোয়াড় নামের দুই ক্রিকেটার রয়েছেন। দিল্লি ক্যাপিটালসের সহকারী ফিজিও আক্রান্ত হয়েছেন।

Related Articles

Back to top button
Close