fbpx
কলকাতাহেডলাইন

অমিত শাহের সঙ্গে দেখা করলেন শোভন-বৈশাখী, তাহলে কি বরফ গলল?

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: রাজ্য সফরে এসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বৃহস্পতিবার বাঁকুড়ার সভা থেকে তৃণমূল সরকারকে উৎখাত করার আহ্বান জানিয়েছিলেন রাজ্যবাসির কাছে অমিত শাহ। এরই মাঝে বৃহস্পতিবার রাতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির অন্যতম শীর্ষ নেতা অমিত শাহের সঙ্গে দেখা করলেন শোভন চট্টোপাধ্যায়। সঙ্গে ছিলেন তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও। শোভন-বৈশাখীর সঙ্গে বেশ কিছুক্ষণ কথা হয় শাহের বলে জানা গিয়েছে।

এদিকে এই সাক্ষাতের পর বিশিষ্ট মহল মনে করছে যে এবার কি তাহলে বরফ গলল? যদিও সেটা সময়ই বলবে। তবে রাজ্য রাজনীতিতে ফের সক্রিয় ভূমিকায় শোভন চট্টোপাধ্যায়কে দেখা যেতে পারে বলে মনে করছেন অনেকে। এদিন দিনভর বাঁকুড়া সফর সেরে রাতে কলকাতার নিউটাউনের একটি হোটেলে ছিলেন অমিত শাহ। শুক্রবার কলকাতায় ঠাসা কর্মসূচি তাঁর। এরই মধ্যে বৃহস্পতিবার রাতে নিউটাউনের হোটেলে পৌঁছে গিয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়। সঙ্গে ছিলেন তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

          আরও পড়ুন: বিধ্বংসী আগুন লাগল টিটাগড়ে, ঘটনাস্থলে দমকলের ৬টি ইঞ্জিন

অমিত শাহের সঙ্গে রাতেই বেশ কিছুক্ষণ কথা হয় শোভন-বৈশাখীর। এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, জেপি নড্ডাদের একাধিক কর্মসূচি এড়িয়ে গিয়েছিলেন কলকাতার প্রাক্তন মেয়র। কখনও শারীরিক অসুস্থতা কখনও আবার ব্যক্তিগত কাজে বাইরে থাকার কথা জানিয়ে আগের দলীয় কর্মসূচিতে দেখা যায়নি শোভন-বৈশাখীকে। তবে বিধানসভা ভোটের আগে অমিত শাহের সঙ্গে শোভন-বৈশাখীর এই সাক্ষাৎ যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

 

 

Related Articles

Back to top button
Close