fbpx
খেলাফুটবলহেডলাইন

স্বাভাবিক মৃত্যু না অন্যকিছু? ঈশ্বরের মৃত্যুতে ঘনীভূত হচ্ছে রহস্য

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ঈশ্বরের মৃত্যুতে ঘনীভূত হচ্ছে রহস্য। রবিবার তিন ঘণ্টারও বেশি সময় ধরে  ডাঃ লিউকোর বাড়িতে তল্লাশি চালায় আর্জেন্টিনার পুলিশ। জেরা করা হয় পেশায় চিকিৎসক লিউকোকে। লিউকোর ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল ফোন নিজেদের হেফাজতে  নিয়েছে পুলিশ।

কিংবদন্তি ফুটবলার দিয়েগো মারাদোনার ব্যক্তিগত চিকিৎসক ছিলেন লিউকো লিওপোল্ডো। ফুটবল ঈশ্বরের মৃত্যুর পেছনে চিকিৎসায় কোনো গাফিলতি বা অন্য কোন রহস্য রয়েছে কী না, তার খোঁজ করতে নেমেই মারাদোনার ব্যক্তিগত চিকিৎসক লিউকো লিওপোল্ডোকে রবিবার জেরা করে আর্জেন্টিনার পুলিশ। লিউকোর বাড়ি থেকে মারাদোনার চিকিৎসার যাবতীয় পুরনো নথি পত্র নিজেদের হেফাজতে নিয়ে নেওয়া হয়।

প্রসঙ্গত উল্লেখ‍্য, ২০১৬ সাল থেকে মারাদোনার ব্যক্তিগত চিকিৎসকের পদে যুক্ত রয়েছেন লিঊকো লিউপোল্ডো। কিংবদন্তির মৃত্যুর পরেই দিয়েগোর চিকিৎসা ব্যবস্থায় গাফিলতি নিয়ে তদন্তের দাবি তুলেছিলেন মারাদোনার মেয়ে জিয়ান্নিনা। মারাদোনার ঘনিষ্ঠ বন্ধু ও আইনজীবী মাতিয়াস মোরলা প্রশ্ন তুলেছিলেন,” অ্যাম্বুলেন্স পৌঁছতে ৩০ মিনিটের বেশি সময় লেগে গেল কী করে! এটা তো চরম গাফিলতি। মারাত্মক অপরাধ।”

উল্লেখ্য, গত ২৬ তারিখ চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফুটবল ঈশ্বর।তার কিছুদিন আগেই তার মস্তিস্কে অস্ত্রপচার হয়।  তারপরে শ্বাসকষ্ট জনিত কারণেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

Related Articles

Back to top button
Close