fbpx
ক্রিকেটখেলাহেডলাইন

বাতিল বিরিয়ানির অর্ডার! রাজস্থানকে হারিয়ে এভাবেই প্রতিশোধ হায়দরাবাদের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: গত ১১ অক্টোবর দুবাইয়ের মাটিতে সেদিন সানরাইজার্স হায়দরাবাদের কাছ থেকে নাটকীয় ভাবে জয় ছিনিয়ে নিয়েছিল রাজস্থান রয়্যালস। ষষ্ঠ উইকেটে দুই তরুণ ব্যাটসম্যান রাহুল তেওটিয়া ও রিয়ান পরাগের দুর্দান্ত ৮৫ রানের পার্টনারশিপে সেদিন ম্যাচ জেতার পর ট্যুইটে সরব হয়েছিল রয়্যালসরা। ওয়ার্ল্ড বিরিয়ানি ডে-র কথা মাথায় রেখে হায়দরাবাদকে ব্যঙ্গ করে টুইটে হায়দরাবাদি বিরিয়ানির অর্ডার দেয় রাজস্থান রয়্যালস। কেটে গেছে ১০ দিন। এবার আট উইকেটে রাজস্থানকে হারিয়ে সেই বদলা নিল হায়দরাবাদ। ট্যুইটে দিল যোগ্য জবাব। রাজস্থানের তরফে করা বিরিয়ানির অর্ডার এ বার বাতিল করল হায়দরাবাদ।

গতকাল রাজস্থানের ১৫৪ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে শুরুটা অবশ্য ভালো হয়নি হায়দরাবাদের। ইংলিশ পেসার জোফরা আর্চারের কাছে বশ্যতা শিকার করতে বাধ্য হন অধিনায়ক ওয়ার্নার। শুরুর দিকের ওভারেই চার রানে ফেরেন ডেভিড ওয়ার্নার। জোফরার কাছে কাবু হয়ে যান জনি বেয়ারস্টোও। ৭ বলে ১০ রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি। মণীশ পাণ্ডে অবশ্য মাঠ আর ক্রিজ দুটোর চেহারাই আগে-ভাগে বুঝে গিয়েছিলেন। ফিল্ড রেস্ট্রিকশনের সুবিধাকে যথাসময়ে কাজে লাগান তিনি। আর ৪৭ বলে ৮৩ রানের দারুণ ইনিংস খেলেন। উল্লেখ্য, এই ৮৩ রানের ইনিংসে ছিল ৮টি ছক্কা ও চারটি চার। অন্য দিকে ক্রিজের মাটি কামড়ে পড়ে থাকেন বিজয় শঙ্কর। তাঁর ৫১ বলে ৫২ রানও ম্যাচ জয়ের পথ অনেকটা সুগম করে দেয়। যার জেরে ১১ বল বাকি থাকতেই গুরুত্বপূর্ণ ম্যাচটি জিতে নেয় হায়দরাবাদ।

ম্যাচ জেতার পর যোগ্য জবাব দিল সানরাইজার্স হায়দরাবাদ। রাজস্থানের পুরনো ট্যুইট কোট করে SRH-এর জবাব, আপাতত বিরিয়ানির অর্ডার ক্যানসেল করে দেওয়া হোক। কারণ আমাদের বন্ধুরা বিরিয়ানির এত কড়া মশলা সামলাতে পারবেন না। এর থেকে ডাল-বাটি ভালো। সরব হন হায়দরাবাদ ফ্যানেরাও। ট্যুইট, রিট্যুইট আর মিমের ভিড়ে রাজস্থানকে কার্যত তুলোধোনা করেছেন তাঁরা।

Related Articles

Back to top button
Close