fbpx
গুরুত্বপূর্ণদেশবিনোদনহেডলাইন

রিয়া চক্রবর্তীর জেল হেফাজতের মেয়াদ বাড়ল ৬ অক্টোবর পর্যন্ত, নিজেদের হেফাজতে চাইল না এনসিবি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ৬ অক্টোবর পর্যন্ত জেল হেফাজতেই থাকতে হবে রিয়া চক্রবর্তীকে। রিয়ার সঙ্গে জেল হেফাজতে থাকতে হবে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী সহ সুশান্ত সিং রাজপুত কান্ডে ৬ অভিযুক্তকে।  মঙ্গলবার রিয়ার জেল হেফাজতের মেয়াদ শেষ হয়। মঙ্গলবার বম্বে হাইকোর্টে পেশ করা হয় অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে। আদালত ফের ওই ছয় অভিযুক্তের জেল হেফাজতের মেয়াদ বাড়িয়ে ৬ অক্টোবর করে দেয়। এদিন আদালতে রিয়াকে নিজেদের হেফাজতে নেওয়ার আর্জি  জানাইয়নি এনসিবি।

রিয়া চক্রবর্তী ইতিমধ্যেই আদালতে তাঁর জামিনের আবেদন দায়ের করেছেন কিন্তু তার এখনও শুনানি হবে ২৯ সেপ্টেম্বর। সুশান্ত মৃত্যু মামলায় মাদক যোগের তদন্তে থাকা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো অথবা এনসিবি রিয়া বা শৌভিককে নিজেদের হেফাজতে রাখার আর্জি আদালতে জানায়নি।

[আরও পড়ুন- আগামী ২৪ তারিখে বিরাট কোহলির সঙ্গে বৈঠকে বসতে চলেছেন নরেন্দ্র মোদি]

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুত মৃত্যুকান্ডে টানা তিনদিন জিজ্ঞাসাবাদের পর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৩ মাস পর গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। রিয়ার বাড়িতে তল্লাশি চালানোর পর বাজেয়াপ্ত করা হয় ল্যাপটপ, মোবাইল-সহ বিভিন্ন ইলেক্ট্রনিক ডিভাইস। ওই ইলেক্ট্রনিক ডিভাইস পরীক্ষার পর থেকেই বিভিন্ন তথ্য প্রকাশ্যে আসতে শুরু করে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এরপর থেকেই প্রকাশ্যে আসতে শুরু করে বিভিন্ন তথ্য।

প্রসঙ্গত গত ১৪ জুন বান্দ্রার বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় সুশান্তের দেহ। এরপরই এই মামলার তদন্তে নামে ইডি, সিবিআই ও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি। জানা গিয়েছে যে, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো রিয়া চক্রবর্তীকে জেরা করলে সে জানায় যে, বলিউডের ৮০ শতাংশ তারকা মাদক সেবেন করেন। যার মধ্যে বেশ কয়েকজন প্রথম সারির অভিনেতা, অভিনেত্রীও রয়েছেন বলে দাবি করেন রিয়া। সেই দাবি অনুযায়ী প্রথমেই উঠে আসে সারা আলি খানের নাম। এরপর দীপিকা পাডুকোনের নাম জড়িয়ে পড়ে। জানা যায় যে, খুব শীঘ্রই দীপিকা পাডুকোনকে তলব করা হতে পারে।

 

 

Related Articles

Back to top button
Close