fbpx
গুরুত্বপূর্ণদেশবিনোদনহেডলাইন

রাজপুতানায় ধাক্কা সুলতানের, ‘বয়কট সলমন’, দেশব্যাপী পিটিশন

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সুশান্তর মৃত্যুর পর থেকেই বলিউডের একাংশের বিরুদ্ধে সরব রয়েছেন ভারতবাসী। সালমান খান করান জহার  ও মহেশ ভাটদের পড়তে হয়েছে নেটিজেনদের তোপের মুখে। একটাই দাবি, বলিউড থেকে চিরকালের জন্য দূর করা হোক স্বজনপোষণকে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে সরব হতে শুরু করেছেন সমাজের বিভিন্ন স্তরের মানুষ। শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুর প্রতিবাদে করণ জোহর, যশরাজ ফিল্মস এবং সলমন খান-কে বয়কটের ডাক দিয়ে সই সংগ্রহের কাজ শুরু হয়েছে অনলাইনে। করণ জোহর, সলমন খান এবং যশরাজ ফিল্মসকে বয়কটের দাবিতে অনলাইন পিটিশনে ইতিমধ্যেই ৪০ লক্ষের বেশি মানুষ স্বাক্ষর করে ফেলেছেন। করণ জোহরের ধর্মা প্রোডাকশন, যশরাজ ফিল্মস এবং সলমন খান এবং তাঁর প্রযোজনা সংস্থা এসকেএফ-এর সিনেমা যাতে মানুষ না দেখেন, তার জন্য একজোট হতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ।

শুধু তাই নয়, পাটনায় সলমন খানের বিয়িং হিউম্যান স্টোর ভাংচুর করা হয়েছে। বিয়িং হিউম্যান স্টোরের সামনে গিয়ে সলমন খান ‘মুর্দাবাদ’ বলে স্লোগান দিতে শুরু করেন সুশান্ত অনুরাগীরা। পাশাপাশি যে সমস্ত দোকানের উপরে সলমন খানের ব্যানার, পোস্টার রয়েছে, তা সরিয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে মালিকদের।

Related Articles

Back to top button
Close