fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

স্থিতিশীল ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আপাতত স্থিতিশীল ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং।রবিবার রাতে বুকে ব্যথা শারীরিক অসুস্থতা নিয়ে এইমস-এ ভর্তি হন তিনি। চিকিৎসকেরা জানিয়েছেন, তাঁর অবস্থা স্থিতিশীল। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

চিকিৎসকেরা জানিয়েছেন, হাসপাতালে ভর্তি হওয়ার পর তাঁকে কিছু ওষুধ দেওয়ার হয়। এরপর  তাঁর জ্বরের মতো কিছু উপসর্গ দেখা দেয়।

তবে এই ৮৭ বছরের বর্ষীয়ান কংগ্রেস নেতাকে  মনিটারিং-এ রাখা হয়েছে। সেই সঙ্গে কী কারণে তাঁর শরীরে জ্বরের উপসর্গ রয়েছে তা পরীক্ষা করে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, ২০০৯ সালে মনমোহন সিং-য়ের বাইপাস সার্জারি হয় এইমস হাসপাতালে।এরপর তিনি সুস্থ ছিলেন। রবিরার রাতে হঠাৎ করে তাঁর বুকে ব্যথা শুরু হয়। তড়িঘড়ি তাঁকে এইমস নিয়ে আসা হয়। আপাতত সেখানে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। তাঁর শারীরিক অবস্থার প্রতি উদ্বেগ প্রকাশ করে খোঁজ নিয়ে চলেছেন রাজনৈতিক নেতা থেকে পরিবার পরিজনেরা।

ইউপিএ সরকারের আমলে ২০০৪ থেকে ২০১৪ সাল পর্যন্ত তিনি ভারতের প্রধানমন্ত্রীর দায়িত্বভার সামলেছেন। বর্তমানে তিনি রাজস্থান রাজ্যসভার সদস্য। গত সপ্তাহে তিনি সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধীর সঙ্গে করোনা ভাইরাস সম্পর্কে উদ্ভূত পরিস্তিতি নিয়ে একটি বৈঠক করেন।

সমস্ত রাজনৈতিক ব্যক্তি থেকে সাধারণ মানুষ ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রীর দ্রুত সুস্থতা কামনা করেছেন।

Related Articles

Back to top button
Close