fbpx
অসমহেডলাইন

করোনা পরিস্থিতিতে সুস্থ থাকতে কাটলিছড়ার রংপুরে ফিট ইন্ডিয়া মুভমেন্টের সূচনা

নিজস্ব প্রতিবেদক, কাটলিছড়া: কোভিড পরিস্থিতিতে দেশের নাগরিকদের সুস্থ রাখতে ভারত সরকারের ফিট ইন্ডিয়া মুভমেন্ট কার্যসূচির সূচনা হল কাটলিছড়ার রংপুরে। নেটিভ প্রাইড ক্লাবের উদ্দ্যোগে সোমবার আনুষ্ঠানিক ভাবে কার্যসুচির শুভারম্ভ হয়। এদিন
হাইলাকান্দি নেহেরু যুব কেন্দ্রের ফিট ইণ্ডিয়ার পর্টেলে নেটিভ প্রাইড ও নেটিভ মহিলা ইয়ুথ একশন গ্রুপ রেজিস্ট্রেশনের মাধ্যমে রংপুর গ্রামে ফ্রিডম রানের আয়োজন করে।

আগষ্ট মাস থেকে আগামী বছরের মার্চ মাস পর্যন্ত চলবে এই কার্যসূচি। উদ্ধোধনী অনুস্টানে নেটিভ মহিলা সভানেত্রী হরিপ্রিয়া নাথ জানান , কার্যসুচির অধীনে নিয়মিত যোগ অভ্যাস, সাঁতার, দৌড়, মর্নিং ওয়ার্ক ইত্যাদি করা ও করানোর উদ্যেশ্যে এই দীর্ঘ কালীন কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। এতে প্রারম্ভিক দিকে যোগ অভ্যাস ও শরীর চর্চার উপর প্রাধান্য দেবে নেটিভরা।

নেটিভ সম্পাদক জয়দীপ জানান, নেহেরু যুব কেন্দ্র হাইলাকান্দির জিলা সংযোজক কল্পনা গাঙ্গুলীর উদ্যোগে একাধিক যুব সংগঠন এই ফিট ইণ্ডিয়া মুভমেন্টের সাথে যুক্ত হচ্ছে। কোভিড প্রটোকল মেনে সবাই এগিয়ে এলে হাইলাকান্দি জেলা কে রোগ মুক্ত এক সুস্থ জেলা হিসেবে গঠন করা সম্ভব হবে বলে তিনি দৃঢ় আশা ব্যক্ত করেন।

Related Articles

Back to top button
Close