fbpx
কলকাতাহেডলাইন

রাষ্ট্রীয় সম্পাদকের আকাল মৃত্যুতে শোকের ছায়া নামল রাজ্য এবিভিপি’র পরিবারে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বুধবার মহারাষ্ট্রের নানদুরবার জেলার ধান্দগাঁও তহসিলের একটি নদীতে ডুবে মর্মান্তিকভাবে মারা গেলেন এবিভিপির রাষ্ট্রীয় সম্পাদক অনিকেত ওভল। তাঁর এই অকাল মৃত্যুতে এবার শোকের ছায়া নামল সমগ্র আখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ পরিবারে। তাই এদিন বঙ্গ এবিভীপী র পক্ষ থেকে রাষ্ট্রীয় সম্পাদকের মৃত্যুতে এক বিবৃতি প্রকাশ করে গভীর শোক জ্ঞাপন করা হয়।
 মহারাষ্ট্রের অন্যতম খ্যাতনামা বিশ্ববিদ্যালয় রুইয়া ইউনিভার্সিটি থেকে এমএসসি শিক্ষা সম্পূর্ণ করার পাশাপাশি অনিকেত অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের বিভিন্ন দায়িত্ব সামলেছেন । বেশ কয়েকবার তিনি ছাত্রদের স্বার্থে ছাত্রহিতে আন্দোলন সংগঠিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন । করােনা মহামারী পরিস্থিতিতেও তিনি বিভিন্ন রকম সেবামূলক কাজে বিশেষভাবে অগ্রণী ভূমিকা পালন করেছিলেন । ওনার এই আকস্মিক মৃত্যুতে সমগ্ৰ অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ পরিবারের জন্য অপূরণীয় ক্ষতি ।
জাতীয় সম্পাদক অনিকেত ওভলের এই অকাল মৃত্যুতে এবিভিপির রাষ্ট্রীয় সংগঠন সম্পাদক শ্রী আশিষ চৌহান মহাশয় , রাষ্ট্রীয় সভাপতি ডঃ এস সুবাইয়া মহাশয় এবং রাষ্ট্রীয় সাধারণ সম্পাদিকা সুশ্রী নিধী ত্রিপাঠী মহাশয়া গভীরভাবে দুঃখ প্রকাশ করেছেন । এই কঠিন সময়ে অনিকেতের পরিবারের পাশে এবিভিপির প্রতিটি কার্যকর্তা রয়েছেন এবং সেইসাথে অনিকেতের আত্মার শান্তি কামনা করে ।

Related Articles

Back to top button
Close