fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

রাজ্য মন্ত্রিসভার রদবদল বুধবার, আসতে পারে একাধিক নতুন মুখ

যুগশঙ্খ, ওয়েবডেস্ক:  এসএসসি দুর্নীতি কাণ্ডে ইডি হেফাজতে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। মন্ত্রিত্ব সহ তৃণমূলের সব দায়িত্ব থেকেই সরানো হয়েছে তাকে। মুখ্যমন্ত্রী আগেই জানিয়ে দেন, এই দায়িত্বগুলি এবার আমাকেই দেখতে হবে।

গতকাল প্রশাসনিক বৈঠক থেকে মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, সুব্রত মুখোপাধ্যায়, সাধন পাণ্ডে মারা গেছেন। ফলে সেই পদগুলি ফাঁকা আছে। জেলে আছেন পার্থ চট্টোপাধ্যায়। তাই সব দায়িত্ব এসে পড়েছে তার ঘাড়ে। কিন্তু এত দায়িত্ব নেওয়া সম্ভব নয়। এবার নতুন মন্ত্রিসভায় রদবদল হবে। বুধবার বিকেল ৪ টে নাগাদ প্রশাসনিক বৈঠক ডাকা হয়েছে। সেখান থেকেই নতুন মন্ত্রীদের নামের তালিকা ঘোষণা করা হবে।

এদিকে সোমবারই আবার ক্যাবিনেট বৈঠকের পর রাজ্য মন্ত্রিসভায় বেশ কয়েকজনকে যোগ করার আভাস পাওয়া গিয়েছে। সূত্রের খবর, মমতা বন্দ্যোপাধ্যায়ের নতুন মন্ত্রিসভার সদস্য হবার দৌড়ে এগিয়ে তাপস রায়, পার্থ ভৌমিক, উদয়ন গুহ, স্নেহাশিস চক্রবর্তী। মন্ত্রী পদ হারাতে পারেন পরেশ অধিকারী, সৌমেন মহাপাত্র সহ আরও দুই মন্ত্রী ।

রাজ্যের পঞ্চায়েত নির্বাচন ক্রমেই এগিয়ে আসছে। একুশের শহিদ সমাবেশ থেকে দলের মনোবল চাঙ্গা করতে বার্তা দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর সেই বার্তা জেলায় জেলায় বয়ে নিয়ে গিয়েছে দলের নীচুতলার নেতা-কর্মী-সমর্থকদের ভিড়। এমন এক পরিস্থিতির মধ্যে দলের জেলাস্তরে সভাপতি ও চেয়ারম্যানদের নামের তালিকা প্রকাশ করল তৃণমূল কংগ্রেস।

 

Related Articles

Back to top button
Close