fbpx
কলকাতাগুরুত্বপূর্ণদেশহেডলাইন

স্বরাষ্ট্রমন্ত্রীর ডাকা বৈঠকে আমন্ত্রণ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: স্বরাষ্ট্রমন্ত্রীদের সঙ্গে ডাকা বৈঠকে আমন্ত্রণ জানানো হল রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। আগামী সপ্তাহে ২৭, ২৮ তারিখে এই বৈঠক হওয়ার কথা আছে। তবে সেই বৈঠকে মুখ্যমন্ত্রী যোগ দেবেন কিনা তা এখনও স্পষ্ট নয়। এই বৈঠকে পৌরহিত্য করবেন স্বয়ং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সব কটি রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী, সচিব ও পুলিশ অধিকর্তাদের ডেকে পাঠানো হয়েছে।

সীমান্তরক্ষী বাহিনী, আধাসেনা নিয়ে জরুরি বৈঠক হবে। সবকটি রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্রসচিব ও পুলিশের অধিকর্তাদের ডাকা হয়েছে সেই বৈঠকে। বাংলার অমিত শাহ চান, মমতা বন্দ্যোপাধ্যায় বৈঠকে উপস্থিত থাকুন। ৩০ সেপ্টেম্বর সেই আমন্ত্রণ নবান্নে এসে পৌঁছেছে। যদিও মমতা বন্দ্যোপাধ্যায় হরিয়ানায় যাবেন নাকি ভিডিও কনফারেন্সের মাধ্যমে কলকাতায় বসেই ওই বৈঠকে যোগ দেবেন, তা এখনও জানা যায়নি। কারণ ওই সময় বঙ্গে উৎসবের রেশ থাকবে। ২৭ তারিখ ভাইফোঁটা। প্রতি বছর দলের নেতা-কর্মীদের ভাইফোঁটা দেন তৃণমূল নেত্রী।

তবে রাজনৈতিক বিশ্লেষকদের মতে,  দেশের সুরক্ষা ও আধাসেনার কাজকর্ম নিয়ে আলোচনার মতো গুরুত্বপূর্ণ বৈঠকে নিজের মতামতও রাখবেন মমতা বন্দ্যোপাধ্যায়।  সেক্ষেত্রে ভিডিও কনফারেন্সেও যোগ দিতে পারেন।

 

 

Related Articles

Back to top button
Close