fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ধর্ষণকে শিল্পে পরিণত করেছে রাজ্য সরকার, কটাক্ষ বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পালের 

অভিষেক আচার্য, কৃষ্ণনগর: “ধর্ষণকে শিল্পে পরিণত করেছে রাজ্য সরকার।” নদিয়ার কালিগঞ্জে এক যুবতীর গণধর্ষণের ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবিতে শনিবার কৃষ্ণনগর আদালতে এসে রাজ্য সরকারের বিরুদ্ধে এইভাবে তোপ দাগলেন বিজেপির মহিলা সভানেত্রী অগ্নিমিত্রা পাল।

বিজেপির মহিলা সভানেত্রী আরো বলেন, “রাজ্যে কোনো শিল্প নেই। ধর্ষণকেই শিল্পে পরিণত করেছে রাজ্য সরকার।” এছাড়া পুলিশ প্রশাসনের বিরোধিতা করে অগ্নিমিত্রা পাল বলেন,” তাঁদের বিবেকে বাঁধে না, টিকি বাঁধা রয়েছে নবান্নে।  এদিন ওই যুবতীর পরিবারের সঙ্গেও কথা বলেন বিজেপি নেত্রী। ঘটনার সূত্রপাত গত বৃহস্পতিবার রাতে। ওই দিন ছোট চাঁদঘর এলাকা থেকে টোটো চেপে দাদুর বাড়ি যাচ্ছিল ওই যুবতী। অভিযোগ, সেই সময় ৩ যুবক টোটো থামিয়ে অস্ত্র দেখিয়ে যুবতীকে জোর করে পাশের পেয়ারাবাগান নিয়ে গিয়ে গণধর্ষণ করে বলে অভিযোগ।

আরও পড়ুন: বাঁকুড়ায় বিজেপি কর্মীদের রাস্তায় টায়ার জ্বালিয়ে পথ অবরোধ

শুক্রবার যুবতীর পরিবারের তরফে সুজাউদ্দিন আহমেদ, ভাসু শেখ ও মিঠুন শেখের নামে কালীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নেমে পুলিশ একজনকে গ্রেফতার করে। দোষীদের শাস্তির দাবিতে এদিন কৃষ্ণনগর আদালতে পৌঁছেছিলেন অগ্নিমিত্রা পাল। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। রাজ্য সরকারের বিরুদ্ধে বিষোদগার করেন বিজেপি রাজ্য মহিলা সভানেত্রী। তিনি বলেন, ” রাজ্যে মহিলাদের ওপর অত্যাচার বাড়ছে। অথচ নীরব ভূমিকা পালন করেন রাজ্যের মুখ্যমন্ত্রী। কোনো প্রতিবাদ তিনি করেন না। ধিক্কার জানাই মুখ্যমন্ত্রীকে।”

অন্যদিকে, বাকি দুজন অভিযুক্ত এখনো গ্রেফতার না হওয়ায় ক্ষোভে ফুঁসছে নির্যাতিতার পরিবার। পুলিশ অভিযুক্তদের খোঁজে চিরুনি তল্লাশি শুরু করেছে।

Related Articles

Back to top button
Close