fbpx
কলকাতাপশ্চিমবঙ্গহেডলাইন

মুর্শিদাবাদে বিসর্জনে মৃত ৫ জনের পরিবারকে ২ লক্ষ টাকা আর্থিক সাহায্যের ঘোষণা মুখ্যমন্ত্রীর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: দশমীর দিন মুর্শিদাবাদ জেলার বেলডাঙ্গাতে ঠাকুর বিসর্জন করতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা ঘটে। দশমী বিদায় লগ্নে ডুমনিদহ বিলে ঠাকুর বিসর্জন করতে গিয়ে নৌকা ডুবে জলে তলিয়ে গিয়ে মৃত্যু হয় পাঁচ জনের। এবার এই মৃত ৫ জনের পরিবারকে ২ লক্ষ টাকা করে আর্থিক সাহায্যের কথা ঘোষণা করল রাজ্য সরকার।

এ বিষয়ে রাজ্যের স্বরাষ্ট্র দফতর জানিয়েছে, মৃত ৫ জনের পরিবারকে ২ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

উল্লেখ্য, পুলিশ জানিয়েছে মৃতরা হলেন সুখেন্দু দে (২১), পিনকন পাল(২৩), অরিন্দম ব্যানার্জি (২০), সোমনাথ ব্যানার্জি (২২), নিপন হাজরা( ৩৭)। মৃতরা প্রত্যেকেই এক পরিবারের বাসিন্দা।

সোমবার সন্ধেয় মুর্শিদাবাদের বেলডাঙায়  প্রতিমা বিসর্জনে গিয়ে নৌকাডুবিতে মৃত্যু হয় ৫ জনের। বেলডাঙার ডুমনিদহ বিলে তলিয়ে যান তাঁরা। চার জনের দেহ উদ্ধার হয়। পরে আরও একজনের দেহ উদ্ধার করে পুলিস। শোকস্তব্ধ পরিবারের পাশে দাঁড়াল রাজ্য সরকার।

পশ্চিমবঙ্গের স্বরাষ্ট্র দফতর টুইটারে ঘোষণা করেছে, ২৬ অক্টোবর মুর্শিদাবাদের বেলডাঙার ১ নম্বর ব্লকে মা দুর্গার বিসর্জনে নৌকো উল্টে মৃত্যু হয় ৫ জনের। মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা করে আর্থিক সহযোগিতার সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Related Articles

Back to top button
Close