fbpx
দেশহেডলাইন

এবার করোনায় আক্রান্ত স্বাস্থ্য প্রতিমন্ত্রী অতুল গর্গ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এবার মারণ ভাইরাস করোনায় আক্রান্ত হলেন উত্তরপ্রদেশের স্বাস্থ্য প্রতিমন্ত্রী অতুল গর্গ। মঙ্গলবার নিজেই ট্যুইট করে সেই খবর সকলকে জানিয়েছেন তিনি।এ দিন টুইটারে তিনি জানান, ১৫ তারিখ সোয়াব টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে। এর পর আবার টেস্ট করতে দেওয়া হলে সোমবার রাতে কোভিড পজিটিভ আসে রিপোর্টে।

উল্লেখ্য, দেশ জুড়েই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। প্রতিদিন অসংখ্য মানুষ আক্রান্ত হচ্ছেন। বাড়ছে মৃত্যুর হারও। আবার সুস্থ হচ্ছেন তার চেয়ে বেশি সংখ্যক মানুষ। বাদ পড়ছেন না রাজনৈতিক নেতারাও। ইতোমধ্যে মৃত্যুও হয়েছে অনেকের। গত শুক্রবারই করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন অমিত শাহ। আবারও হাসপাতালে ভরতি করতে হয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে । গভীর রাতে তাঁকে দিল্লির AIIMS হাসপাতালে ভরতি করা হয় তাঁকে।

আরও পড়ুন: বন‍্যা কবলিত অসমের পাশে অক্ষয় কুমার, দিলেন ১ কোটি টাকা

গত কয়েকদিনে দেশের করোনা সংক্রান্ত পরিসংখ্যান আশার আলো দেখাচ্ছে। নতুন করে সংক্রমিতের সংখ্যা লাফিয়ে লাফিয়ে আর বাড়ছে না। একটা নির্দিষ্ট গণ্ডির মধ্যেই ঘোরাফেরা করছে। পাশাপাশি দেশে করোনা পরীক্ষার সংখ্যাও দিন দিন বাড়ছে। সেই সঙ্গেই কমছে সংক্রমণ হার। আক্রান্তদের সুস্থ হওয়ার সংখ্যা শুরু থেকেই স্বস্তিদায়ক। এখন তা আরও বেড়েছে। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুসারে, গত ২৪ ঘণ্টায় দেশে ৫৫ হাজার ৯৮১ জন নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন। ওই সময়ের মধ্যে, আমেরিকা ও ব্রাজিলে নতুন আক্রান্তের সংখ্যা যথাক্রমে ৩৪ হাজার ৬৩৮ ও ১৯ হাজার ৩৭৩ জন। অর্থাৎ এক দিনে আক্রান্ত বৃদ্ধির নিরিখে আমেরিকা ও ব্রাজিলের থেকে এগিয়ে রয়েছে ভারত।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Related Articles

Back to top button
Close