fbpx
কলকাতাপশ্চিমবঙ্গহেডলাইন

অগ্নিগর্ভ রাজ্য-রাজনীতি! এবার মুর্শিদাবাদে বন্ধ করা হল ইন্টারনেট পরিষেবা

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: উত্তপ্ত রাজ্যের বাতাবরণ। চারদিকে ক্রমশই অগ্নিগর্ভ হয়ে উঠছে পরিস্থিতি। হাওড়ায় ইন্টারনেট পরিষেবা বন্ধ থাকার কথা আগেই ঘোষণা করেছিল প্রশাসন। সেই মতো আগামী ১৩ জুন পর্যন্ত বন্ধ রাখা হবে পরিষেবা। এবার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে মুর্শিদাবাদে বন্ধ করা হল ইন্টারনেট পরিষেবা। বেলডাঙা, রেজিনগরে ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দেওয়া হল।

ইতিমধ্যেই এই ঘটনায় উলুবেড়িয়া সাব ডিভিশনে কারফিউ জারি হয়েছে। হাওড়া জেলার উলুবেড়িয়া সাব ডিভিশনের আওতায় থাকা একাধিক জায়গায় ১৪৪ ধারা জারি করা হয়েছে৷ পাঁচলা, মনসাতলা, নিমদিঘি, চেঙ্গাইল সহ সোনাতলা, বাউড়িয়া, উদয়নারায়নপুর, বাগনান সহ বিস্তীর্ণ এলাকাজুড়ে কারফিউ জারি করা হয়েছে।হাওড়ায় বাতিল করা হয়েছে একাধিক ট্রেন। এই উত্তপ্ত বাতাবরণে মধ্যে হাওড়ার নতুন সিপি’র দায়িত্ব নিলেন প্রবীণ ত্রিপাঠি। বদল করা হয়েছে হাওড়া গ্রামীণ পুলিশ সুপারকে। হাওড়া গ্রামীণের নতুন পুলিশ সুপার হলেন স্বাতী ভাঙালিয়া। হাওড়া গ্রামীনের পুলিশ সুপার ছিলেন সৌম্য রায়। তার জায়গায় স্থলাভিষিক্ত হলেন স্বাতী ভাঙালিয়া। কলকাতা পুলিশের ডিসি করা হল সৌম্য রায়কে। কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার হলেন সি সুধাকর। হাওড়ার সিপি ছিলেন সি সুধাকর।

জানাতে থাকেন। পরে লালবাজারের ভিতরে ঢুককার্যত রণক্ষেত্রের চেহারা নেয় অঙ্কুরহাটি, ধুলাগড়, উলুবেড়িয়া সহ একাধিক জায়গায়। অন্যদিকে, হাওড়া জেলার উলুবেড়িয়া সাব ডিভিশনের আওতায় থাকা একাধিক জায়গায়

Related Articles

Back to top button
Close