fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

খানাখন্দে ভরা রাজ্য সড়ক, ইট ফেলে চলাচলের যোগ্য করল পুলিশ

মৃন্ময় বসাক, হেমতাবাদ: রাজ্য সড়কের উপরের একাধিক বড় গর্ত। বর্ষায় বৃষ্টির জল জমে সেই গর্ত পরিণত হচ্ছে মরণফাঁদে। রায়গঞ্জ বালুরঘাট রাজ্য সড়কের এই বেহাল দশা নিয়ে সড়ক কর্তৃপক্ষের কোনও হেলদোল না থাকায় রাজ্য সড়কের গর্তে ইটের টুকরো ফেলে চলাচলের যোগ্য করল ট্রাফিক পুলিশ।

হেমতাবাদ ব্লকের কাকরশিং এলাকায় রাজ্য সড়কের উপর তিনটি বড় গর্ত হয়ে রয়েছিল দীর্ঘদীন ধরে। বৃষ্টির জল জমে যাওয়ায়া চালকদের বুঝতে সমস্যা হওয়ায় ঘটেছে একাধিক দুর্ঘটনা। রাস্তায় গর্তের কারণে দুর্ঘটনায় জখম হয়েছে পুলিশেরাও।

আরও পড়ুন:“America loves India,” আমেরিকার স্বাধীনতা দিবসে মোদির শুভেচ্ছার জবাবে জানালেন ট্রাম্প

অবশেষে স্থানীয় দুইটি ইট ভাটার সহযোগিতায় গর্তে ইট ফেলে রাস্তা চলাচলের যোগ্য করল হেমতাবাদ থানার ট্রাফিক পুলিশ বিপুল দত্ত ও থানার সিভিক ভলেন্টিয়ারেরা। ইটভাটা থেকে আসা ইটের টুকরো রাজ্য সড়কের উপরের তিনটি গর্তে সমান করে বসিয়ে চলাচলের যোগ্য করতে হাত লাগিয়েছে ট্রাফিক পুলিশ ও সিভিক ভলেন্টিয়াররা নিজেরাই।

আরও পড়ুন:স্মার্ট ফোনের অভাবে অনলাইন ক্লাস থেকে বঞ্চিত পড়ুয়াদের বাড়িতে গিয়ে পড়াচ্ছেন কাটোয়ার স্কুল শিক্ষক

এই ব্যাপারে হেমতাবাদ থানার ট্রাফিক ওসি বিপুল দত্ত বলেন, রাস্তায় গর্ত থাকায় বৃষ্টির জল জমে সমস্যা হচ্ছিল। বড় দুর্ঘটনা ঘটতে পারত তাই স্থানীয় ইটভাটা থেকে ইট এনে গর্তে ফেলে চলাচলের যোগ্য করা হয়েছে।
স্থানীয় বাসিন্দা গৌরাঙ্গ দাস বলেন, আমরা বহুবার এই রাস্তা সংস্কারের দাবি জানিয়েছিল। সড়ক কর্তৃপক্ষ এই ব্যাপারে উদাসীন। শেষে ট্রাফিক পুলিশ যেভাবে নিজেদের উদ্যোগে সড়ক সংস্কারে এগিয়ে এসেছে তার জন্য পুলিশ প্রশাসনকে ধন্যবাদ।

Related Articles

Back to top button
Close