fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

স্টিকার লাগিয়ে বাইক নিয়ন্ত্রণ সাঁইথিয়া শহরে

সুব্রত মুখোপাধ্যায়, সাঁইথিয়া: লকডাউন পর্বে সাঁইথিয়া শহরে মোটর বাইক, স্কুটার নিয়ন্ত্রণে এবার কড়া পদক্ষেপ নিলেন ওসি নীলোৎপল মিশ্র। দুদিন আগে যুগশঙ্খ পত্রিকার প্রতিবেদনে শহরে মোটরবাইকের দৌরাত্ম্যের প্রতি আলোকপাত করা হয়। আজ তিনি রাস্তায় নেমে প্রতিটি মোটরবাইকে স্টিকার সেঁটে দেন। স্টিকার লাগানো মোটরবাইক সপ্তাহে দুদিনের বেশি রাস্তায় দেখা গেলেই থানায় টেনে নিয়ে যাওয়া হবে বলে জানিয়ে দেন তিনি।

লকডাউনের প্রতিটা দিন এমন ভাবে সব কিছু নিয়ন্ত্রণ করা হবে বলেও জানান নীলোৎপলবাবু। কদিন ধরেই শহরে দিনে রাতে মোটরবাইক, স্কুটারের আধিক্য চোখে পড়ছিল খুব বেশি। শুধু তাই নয় বাজার-হাটে মানুষের আনাগোনা অনিয়ন্ত্রিত হয়ে পড়ছিল। শহরের মধ্যবিত্ত সম্প্রদায় যারা ঘরে বসে লকডাউন মেনে চলছিলেন তারা এটাকে ভালো চোখে দেখছিলেন না এবং উদ্বেগ প্রকাশ করেছিলেন।

আজ পুলিশ প্রসাশনের এই কঠোর মনোভাব শহরের সাধারণ মানুষের প্রশংসা কুড়িয়েছে। নীহারিপট্টির বাসিন্দা ভাস্করজ্যোতি মজুমদার ও রক্ষাকালীতলার রামপ্রসাদ বৈদ্য বলেন, মানুষ এত প্রচারের পরও যদি রাস্তায় ঘোরাঘুরি করে এবং সাবধান না হয় তাহলে পুলিশ প্রসাশনের এরকম কঠোর মনোভাবকে স্বাগত জানাই। লকডাউন পর্ব না মেটা পর্যন্ত এমনভাবেই পুলিশ কঠোরতা দেখাক।

Related Articles

Back to top button
Close