fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

মাসের শেষ লকডাউনে জেলায় জেলায় কড়া নজরদারি পুলিশের

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: গোটা উত্তর ২৪ পরগনা জুড়ে চলছে পুলিশের নাকা চেকিং। বসিরহাট মহাকুমা বিভিন্ন প্রান্তে চলছে পুলিশের টহলদারি। বিনা কারণে রাস্তায় বেরিয়ে পড়লে অথবা মুখে মাস্ক না পড়লে তাদের দাঁড় করিয়ে উপযুক্ত কারণ জিঞ্জাসা করছে বসিরহাট জেলা পুলিশ।

বসিরহাট শহরের প্রাণকেন্দ্র বসিরহাট ইছামতী সেতু, বোটঘাট, রেজিষ্ট্রি অফিস মোড়, বসিরহাট থানার মোড়, ময়লাখোলা, চৌমাথায় চলছে পুলিশি টহলদারি। অন্যদিকে বনগাঁ মহাকুমা জুড়ে চলছে পুলিশের তৎপরতা তার পাশাপাশি বারাসাত ও ব্যারাকপুর মহাকুমা একই ভাবে পুলিশকে রাস্তায় নামতে দেখা যাবে। বিনা প্রয়োজনে যেসব মানুষ রাস্তায় বেরিয়েছে তাদেরকে উপযুক্ত কারণ না দেখাতে পারলে তাদেরকে স্পট ফাইন করা হচ্ছে। মাসের শেষ লকডাউন অমান্যকারীদের উপযুক্ত শাস্তির ব‍্যবস্থা করা হচ্ছে। শহরের বড় বড় বাজার যেমন বন্ধ রয়েছে। তার সঙ্গে বন্ধ রয়েছে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান।

গোটা জেলার রাস্তাঘাট সুনসান। রাস্তায় গুটিকয়েক মানুষের দেখা মিললেও লকডাউন মানাতে তৎপর বসিরহাট জেলা পুলিশ প্রশাসন। অপরদিকে বসিরহাট মহকুমার হাড়োয়া, সন্দেশখালি, হাসনাবাদ, হিঙ্গলগঞ্জ, বাদুড়িয়াতেও লকডাউনের প্রভাব পড়েছে চোখে পড়ার মতো। এই কোভিড অতি মহামারিতে রাজ‍্য সরকারের ডাকা লকডাউনে কিছু মানুষ বাদে, বেশিরভাগ মানুষের মধ্যে সচেতনতা দেখা দিয়েছে।

অকারণে মানুষের রাস্তায় দেখা মিলছে না। সব মিলিয়ে এই লকডাউন সম্পূর্ণরূপে পালিত হচ্ছে এমনটাই দেখা গেল গোটা উত্তর ২৪ পরগনা জুড়ে।

Related Articles

Back to top button
Close