fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মালদায় মুখ্যমন্ত্রী, তৃণমূল সুপ্রিমোর প্রশাসনিক বৈঠক ঘিরে কড়া নিরাপত্তা

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ তিনদিনের সফরে মালদায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চপারে করে যাওয়ার কথা থাকলেও প্রাকৃতিক দুর্যোগের কারণে ট্রেনেই সফর করেন তিনি। একগুচ্ছ কর্মসূচি নিয়ে মালদায় মুখ্যমন্ত্রী। মঙ্গলবার রায়গঞ্জে প্রশাসনিক বৈঠক করবেন তিনি। মালদহ থেকে সড়কপথে রায়গঞ্জ যাবেন। কর্ণজোড়ায় উত্তর দিনাজপুর ও দক্ষিণ দিনাজপুরের প্রশাসনিক বৈঠক হবে। দুপুর দেড়টা নাগাদ এই বৈঠক হওয়ার কথা। জোর কদমে চলছে প্রস্তুতি। কড়া নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছে কর্ণজোড়া অডিটোরিয়ামচত্বর। এদিন জোড়া বৈঠকের পর ফের মালদহেই ফিরে যাওয়ার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের।

 

বুধবার সকালে মালদহ জেলার প্রশাসনিক বৈঠক রয়েছে। সেখানে বৈঠক সেরে মুখ্যমন্ত্রী চলে যাবেন মুর্শিদাবাদে। এদিন বিকেলে সে জেলার প্রশাসনিক বৈঠক হওয়ার সম্ভাবনা আছে। মুর্শিদাবাদ থেকে নদিয়াতেও যাওয়ার কথা তাঁর। বৃহস্পতিবার কৃষ্ণনগরে প্রশাসনিক বৈঠক ডাকা হয়েছে। জেলাশাসক, বিডিও, জনপ্রতিনিধিদের সঙ্গে কথা বলবেন তিনি। এর পর  বৈঠক সেরে সেদিনই কলকাতায় ফিরবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 

সোমবার, বোলপুর স্টেশনে তৃণমূল কর্মী সমর্থকদের নিয়ে উপস্থিত ছিলেন অনুব্রত। সেখানে তিনি দেখা করেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। এমনকী দিদি প্রিয় খাবার ভাজা মুড়ি, চপ, গুড়ের মন্ডা তিনি ট্রেনে তুলে দেন। তৃণমূল সুপ্রিমোর সঙ্গে কথা বলেন তিনি। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কি কথা হয়েছে, সেই ব্যাপারে কিছুই বলতে চাননি অনুব্রত।

 

Related Articles

Back to top button
Close