fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কোলাঘাটে নিঃশুল্ক পরিষেবা শিবিরের আয়োজন ভারতের ছাত্র ফেডারেশনের

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: সদ্য উচ্চ মাধ্যমিকের ফলাফল প্রকাশিত হয়েছে। ছাত্রছাত্রীরা এখন চিন্তায়  ব্যস্ত কোন  কলেজে তাদের আগামী দিনের পড়াশুনা শুরু  করবে। এখন আর কলেজে গিয়ে লাইন দিয়ে ভর্তির ব্যবস্থা নেই। বেশ কিছুদিন ধরে অনিয়ম চলতে থাকায়  রাজ্য সরকার অনলাইন ব্যবস্থার মাধ্যমে ভর্তি প্রক্রিয়া শুরু করেছে।

ভারতের ছাত্র ফেডারেশন কোলাঘাট লোকাল কমিটির পক্ষ থেকে  বিনামূল্যে কলেজে ভর্তির অনলাইন ফর্ম ফিলাপের এক  নিঃশুল্ক  পরিষেবা শিবিরের আয়োজন করেছে।  এই শিবিরকে সামনে রেখেই কোলাঘাট ব্লকের ছাত্র ফেডারেশনের কর্মী সমর্থকরা শিবিরের যাতে ত্রুটি না থাকে, তার সবরকম ব্যবস্থা ইতিমধ্যে করতে শুরু করেছে।

[আরও পড়ুন- পাট্টার দাবিতে রাজ্যের বিধায়ক ও সাংসদদের চিঠি পাঠাল বস্তি কল্যান সমিতি]

কোলাঘাট ছাত্র ফেডারেশনের দায়িত্বপ্রাপ্ত নেতা  ইন্দ্রজিৎ সরকার,  রঞ্জিত  ঘড়ই, সৈকত মাঝি, সোমনাথ গোস্বামীর সঙ্গে যোগাযোগ করা হলে তারা বলেন, এই সংগঠন অনেক ঐতিহ্যকে বহন করে আসছে। আগামী ১০/১২ই আগস্ট  গোপালনগর পঞ্চায়েত অফিসের সামনে সকালে এবং ক্ষেত্রহাট হাই স্কুলে বিকালে ১৩/১৪ আগস্ট কোলাঘাট বিবেকানন্দ মোড়ের কাছে এসএফআই অফিসের সামনে এই শিবির আয়োজন করা হয়েছে বলে নেতৃত্বরা জানান।  এই শিবিরের পরিপূর্ণতা লাভের জন্য সমস্ত ছাত্র-ছাত্রীদের  কাছে আহ্বান জানানো হয়েছে।

 

Related Articles

Back to top button
Close