fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বাড়িতে ঢুকে মহিলাদের গালিগালাজ, মারধরের অভিযোগ দিনহাটা থানার সাব-ইন্সপেক্টর এর বিরুদ্ধে 

নিজস্ব সংবাদদাতা, দিনহাটা:  একাধিক বাড়িতে ঢুকে মহিলাদের অশ্লীল ভাষায় গালিগালাজ ও লাঠি নিয়ে চড়াও হওয়ার অভিযোগ উঠল দিনহাটা থানার এক সাব-ইন্সপেক্টর এর বিরুদ্ধে। সোমবার বেলা ১১  টা নাগাদ  দিনহাটা শহরের  স্টেশন পাড়া বটতলা এলাকায় এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনায় এলাকায় পুলিশের বিরুদ্ধে ক্ষোভ সৃষ্টি হয়েছে। বাসিন্দাদের পক্ষ থেকে পুলিশের এই আচরণ নিয়ে দিনহাটা পুরসভার প্রশাসক বিধায়ক উদয়ন গুহকে জানানো হয়েছে। ইতিমধ্যেই বিধায়ক উদয়ন গুহ দিনহাটা থানার সাব-ইন্সপেক্টর এর বিরুদ্ধে মহিলাদের সম্মান হানির অভিযোগ নিয়ে কর্তৃপক্ষের কাছে বিস্তারিত জানতে চেয়েছেন। মহকুমা পুলিশ আধিকারিক বলেন, বিষয়টি তারা দেখছেন। অভিযোগ পুলিশ আধিকারিক বিভিন্ন এলাকায় গিয়ে এভাবেই সাধারণ মানুষকে হেনস্থা করে থাকেন।

[আরও পড়ুন- শারদ উৎসবের প্রাক মুহূর্তে ট্রাই সাইকেল পেয়ে খুশি প্রতিবন্ধী যুবতী শংকরী অধিকারী]

স্থানীয় এলাকার বাসিন্দারা বলেন, হঠাৎ করে দিনহাটা থানার এক পুলিশ আধিকারিক স্টেশন সংলগ্ন বটতলা এলাকায় এসে কোনও কারন ছাড়াই লাঠি নিয়ে চড়াও হয়। এরপর এসে কয়েকটি বাড়িতে ঢুকে মহিলাদেরকে গালিগালাজ করে।

মহকুমা পুলিশ আধিকারিক মানবেন্দ্র দাস বলেন , কেন ওই পুলিশ আধিকারিক সেখানে গিয়েছিলেন এবং পরবর্তী তাকে নিয়ে যে অভিযোগ উঠেছে সেই ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

 

Related Articles

Back to top button
Close