fbpx
কলকাতাহেডলাইন

উত্তর কলকাতায় দিলীপ ঘোষের পাশে শুভেন্দুর পোস্টার, বাড়ালো জল্পনা

শরণানন্দ দাস ,কলকাতা: এ যেন সত্তরের দশকের কলকাতা ফুটবলের দলবদলের উত্তেজনা ফিরে এল। একুশের মহারণের আগে এই মুহূর্তে বাঙালির যে কোন আড্ডার মূল বিষয় শুভেন্দু অধিকারী কী বিজেপিতে যাচ্ছেন? রাজনীতিকরা তো বটেই আমজনতাও কৌতুহলী রাজ্যের পরিবহণ মন্ত্রীর পরবর্তী পদক্ষেপ নিয়ে। এই আবহে নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে কিছু পোস্টার। এতদিন ধরে জেলায় শুভেন্দু অধিকারীকে নিয়ে পোস্টার দিতে দেখা গিয়েছিল অনুগামীদের। এবার খাস কলকাতায় পড়লো শুভেন্দুকে নিয়ে পোস্টার। মূলত উত্তর কলকাতার শ্যামবাজার পাঁচ মাথার মোড়, বাগবাজার, শ্যামপুকুর, বিবেকানন্দ রোড- এই এলাকাগুলোতে পোস্টার দেখা গিয়েছে।

শ্যামবাজার পাঁচ মাথার মোড়ে দেখা গিয়েছে দুদিকে দিলীপ ঘোষের পোস্টার, মাঝখানে শোভা পাচ্ছে শুভেন্দু অধিকারীর পোস্টার। এই পোস্টার সামনে আসতেই নতুন করে জল্পনা শুরু হয়েছে। তবে কী শুভেন্দুর দলবদল সময়ের অপেক্ষা? এ প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘ এই ধরনের পোস্টার আমাদের কর্মীরা টাঙান নি। দেখেশুনে মনে হচ্ছে শুভেন্দু অধিকারীকে আমাদের দলে যোগ না দিইয়ে তৃণমূল থামবে না।’

আরও পড়ুন: পিতৃ বিয়োগ অসি সফররত টিম ইন্ডিয়া পেসার মোহাম্মদ সিরাজের

তবে নজর কেড়েছে শুভেন্দু অধিকারীর ছবি দেওয়া অনুগামীদের তরফে সেই পোস্টারে লেখা, ‘ বিনম্রতায় হও অবনত, প্রতিবাদে ঠিক ততো উদ্ধত। মধুলোভী করে ক্ষমতা মিছিল, তুমি ছুঁড়ে দাও মৌচাকে ঢিল। দেহরক্ষীর ঘেরাটোপে ওরা, শুধু আজ গদি আগলায়। তুমিই আবার সূর্য জ্বেলেছো, সকাল আনবে বাংলায়।’ পোস্টারের শব্দ চয়নকে ইঙ্গিতবাহী মনে করছেন তথ্যাভিঞ্জ মহল, দলনেত্রীকে কী বার্তা দিতে চাইছেন শুভেন্দু? অপেক্ষা করতে হবে উত্তর পাওয়ার জন্য।

Related Articles

Back to top button
Close