fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

ফের সাফল্য নিরাপত্তাবাহিনীর, জম্মু-কাশ্মীরে খতম ২ জঙ্গি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ফের রক্তাক্ত জম্মু-কাশ্মীর। নিরাপত্তাবাহিনীর গুলিতে খতম হল ২ জঙ্গি। এই ২ জঙ্গিই জইশ-ই-মহম্মদের সদস্য বলে জানা গিয়েছে। মঙ্গলবার রাতে জম্মু ও কাশ্মীরের বুধগামে সেনার গুলিতে নিহত হইয় এই ২ জঙ্গি। গোপন সূত্রে খবর পেয়ে নিরাপত্তারক্ষীরা অভিযান চালায় ওই এলাকায়। আর এতেই খতম হয় ২ জঙ্গি।

জঙ্গি লুকিয়ে থাকার খবর পেয়ে জম্মু কাশ্মীরের বুদগামের চাদুরা এলাকায় ঘাঁটি গেড়ে ছিল বেশ কয়েকজন সেনা। নিরাপত্তারক্ষীদের দেখেই গুলি চালাতে শুরু করে জঙ্গিরা।  এরপর কয়েক ঘন্টা দুই পক্ষের গুলি বিনিময় চলে। আর এতেই খতম হয় ২ জঙ্গি। ওই এলাকায় আরও জঙ্গি লুকিয়ে থাকার সম্ভাবনায় তল্লাশি অভিজান জারি রয়েছে।

[আরও পড়ুন- ভোটগ্রহণের প্রথম দিনেই মুখোশধারী দুষ্কৃতী দ্বারা আক্রান্ত আরজেপি দলের প্রার্থী]

এর আগে সোমবার জম্মু-কাশ্মীরের অবন্তীপোরায় এনকাউন্টারে খতম হয় ১ জঙ্গি। আত্মসমর্পণ করে আরও একজন। জঙ্গিদের নাম পরিচয় জানা যায়নি। নিহত জঙ্গি কোন সংগঠনের সদস্য তা জানার চেষ্টা চালাচ্ছে সেনাবাহিনী। কয়েকজন কুখ্যাত জঙ্গি লুকিয়ে থাকার খবর পেতে অভিযান শুরু করে নিরাপত্তাবাহিনী। দুপক্ষের মধ্যে গুলি বিনিময় হয়। সোমবার দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা জেলায় এই এনকাউন্টার চলে। এনকাউন্টার চলাকালীন সেনার কাছে আত্মসমর্পণ করে আরও এক জঙ্গি।

 

 

Related Articles

Back to top button
Close