fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

এটিএম জালিয়াতি চক্রের ঘটনায় পুলিশের সাফল্য, রাজস্থান থেকে গ্রেফতার তিন দুষ্কৃতী

কৌশিক অধিকারী, জঙ্গিপুর: এটিএম জালিয়াতি চক্রের ঘটনায় এবার বড় ধরনের সাফল্য পেল জঙ্গিপুর জেলা পুলিশ। রাজস্থান থেকে গ্রেফতার করা হল তিন দুষ্কৃতীকে। সোমবার ধৃত তিনজনকে রঘুনাথগঞ্জে জঙ্গিপুর জেলা পুলিশ কার্যালয়ে আনা হয় বলে জানা গিয়েছে।

সোমবার জঙ্গিপুর জেলা পুলিশ সুপার ওয়াই রঘুভামশী সাংবাদিক বৈঠকে জানান, এটিএম জালিয়াতি মামলায় তিন আসামিকে রাজস্থান থেকে গ্রেফতার করে রঘুনাথগঞ্জ থানার পুলিশ। একটি অভিযোগ ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। পুলিশ তদন্ত শুরু করে জানতে পারে বেশ কিছু দুস্কৃতীরা তারা মহিলা পরিচয় দিয়ে সোশ্যাল মিডিয়া ও watsapp-এর মাধ্যমে পুরুষদের সঙ্গে পরিচয় করত, তারপর ছবি আদান প্রদান করা হত। পরবর্তীতে ছবি দিয়ে ব্ল্যাকমেল করে লক্ষাধিক টাকা দাবি করা হত। টাকা না দিতে পারলে ছবি ভাইরাল করে দেওয়া হবে বলে হুমকি দেওয়া হত। এই মর্মে এক ব্যক্তি রঘুনাথগঞ্জ থানার সাইবার শাখায় একটি অভিযোগ দায়ের করেন।

                আরও পড়ুন: বড়সড় ডাকাতির ছক বানচাল করল নিউটাউন টেকনো সিটি থানার পুলিশ

জঙ্গিপুর সাইবার সেল গত এক মাসে গঠিত হয়, বর্তমানে জঙ্গিপুর সাইবার সেলের অভিযোগ জমা পড়ে।  অভিযোগের ভিত্তিতে জঙ্গিপুর সাইবার সেল তদন্ত শুরু করে, তদন্ত নেমেই জঙ্গিপুর সাইবার সেলের পক্ষ থেকে ৮০টি wats app নম্বর ও ২০টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর উদ্ধার করা হয়। সেগুলো ক্ষতিয়ে দেখে জঙ্গিপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার নেতৃত্বে রাজস্থান রাজ্যের ভরতপুর জেলা থেকে তিনজনকে গ্রেফতার করা হয়। ধৃতরা হল সাবির সেখ, রাজপাল সিং, চরঞ্জিত সিং নামে এই তিনজনকে তিনদিন আগে গ্রেফতার করা হয়। বেশ কিছু মোবাইল ফোন ও টেকনিক্যাল ডিভাইস বাজেয়াপ্ত করা হয়েছে।

সোমবার রাজস্থান থেকে তিনজনকে রঘুনাথগঞ্জে জঙ্গিপুর জেলা পুলিশ কার্যালয়ে নিয়ে আসা হয় এবং পাঁচ দিনের পুলিশ হেফাজত নেওয়ার আবেদন জানিয়ে আদালতে তোলা হয়।

 

Related Articles

Back to top button
Close