fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আন্দোলনে নামল এসইউসিআই

নিজস্ব সংবাদদাতা, দিনহাটা: করোনার মতো এই কঠিন সময়ে অস্বাভাবিকভাবে পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে দিনহাটা তে আন্দোলনে নামল এসইউসিআই। সংগঠনের পক্ষ থেকে মঙ্গলবার দিনহাটা শহরে প্রতিবাদ মিছিল করে অবিলম্বে বর্ধিত দাম প্রত্যাহারের দাবিতে কর্মী-সমর্থকরা।

 

 

 

এদিন দিনহাটা শহরের টেলিফোন এক্সচেঞ্জ রোড এলাকায় দলের মহকুমা কার্যালয় থেকে এই প্রতিবাদ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে। এসইউসিআই নেতা প্রদীপ রায়, আজিজুল হক,  অনিমেষ দাস, হরে কান্ত বর্মন প্রমুখের নেতৃত্বে এদিনের এই প্রতিবাদ মিছিল দিনহাটা শহর পরিক্রমা করে।  এদিনের এই মিছিল শহর পরিক্রমা কালে পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি নিয়ে কেন্দ্রের বিজেপি সরকারকে নানাভাবে কটাক্ষ করেন কর্মী-সমর্থকরা।

 

 

 

এদিনের এই মিছিল শহর পরিক্রমার পর দলের মহকুমা নেতৃত্ব  প্রদীপ রায়, আজিজুল হক  বলেন,   কেন্দ্রের বিজেপি সরকার এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি লকডাউন প্রক্রিয়ায় ও আনলক এ কৌশল ভাবে বহুজাতিক সংস্থার পক্ষে কাজ করছেন। আন্তর্জাতিক বাজারে যখন তেলের দাম নিম্নমুখী তখন কেন্দ্রীয় সরকার ভারতবর্ষে তেলের দাম বাড়িয়ে জনগণের সাথে দ্বিচারিতা করছেন। তেলের দাম কমানোর দাবিতে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে  লাগাতার আন্দোলন চলবে বলেও হুশিয়ারি দেন এসইউসিআই   নেতৃত্ব।

Related Articles

Back to top button
Close