fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ছেলের জন্মদিন পালন নিয়ে তুমুল বচসা, আত্মঘাতী দম্পতি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ছেলের জন্মদিন পালন নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে তুমুল বচসা, আর সেই কারণে আত্মঘাতী হলেন এক দম্পতি। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ার জেলার শামুকতলা থানা এলাকার খলসেমারিতে। পরিবার ও প্রতিবেশীদের দাবি, ছেলের জন্মদিন পালন নিয়ে শুক্রবার রাতে তুমুল বচসা হয় স্বামী-স্ত্রীর। এর পর আত্মঘাতী হন দুজনেই।

রবিবার ছিল ছেলের জন্মদিন। করোনা আবহে এবার ছেলের জম্মদিন পালন স্থগিত রাখার জন্য বলেন স্বামী। কিন্তু সঙ্গে কথা মানতে নারাজ স্ত্রী। ছেলের জম্মদিন পালন করবেন বলে স্বামী রাজেশ দে (৪০)কে বলেন করেছিলেন স্ত্রী বিজয়া (৩৫)। আর এই নিয়ে শুরু হয় তীব্র বচসা। যার জেরে আত্মঘাতী হন দুজনেই, এমনটাই দাবি স্থানীয়দের।

সামান্য বিষয় নিয়ে বিবাদে জড়ানো ও তার জেরে দম্পতির এমন কাণ্ডজ্ঞানহীন পদক্ষেপে হতবাক আত্মীয় ও প্রতিবেশীরা। তাঁরা জানিয়েছেন, রাজেশ ও বিজয়ার মধ্যে কোনও বিবাদ ছিল না। কী করে দাম্পত্যকলহ এমন জায়গায় পৌঁছলো বুঝতে পারছেন না তাঁরা।

প্রতিবেশীরা জানিয়েছেন, গভীর রাত পর্যন্ত স্বামী-স্ত্রীর ঝগড়ার আওয়াজ পাওয়া গিয়েছে। তার পর গায়ে আগুন দিয়ে আত্মঘাতী হন বিজয়া। এরই মধ্যে বাড়ির পাশের জঙ্গলে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন স্বামী রাজেশ। সকালে ২টি দেহই উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে শামুকতলা থানার পুলিশ।

Related Articles

Back to top button
Close