fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

প্রেমিক যুগলের আত্মহত্যা ঘিরে চাঞ্চল্য

যুগশঙ্খ ডিজিটাল, কাটিগড়া:  প্রেমিক যুগলের আত্মহত্যা। একই গাছের ডালে ঝুলন্ত দেহ উদ্ধার হল দুজনের।লোমহর্ষক এই আত্মহত্যার ঘটনা ঘটেছে কাটিগড়ার কুরকুরি চা বাগানে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দিয়েছে শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে। মৃতদের নাম রাজেশ রাজুয়া (২০), গীতা কর্মকার

(১৬)। কাটিগড়ার কুরকুরি চা বাগানে দু’জনের বাড়ি। দু’জন একে অন্যের পড়শি। শুক্রবার সকালে দু’জনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। বাগানের পুরনো বাংলোর পেছনে একটা গাছের ডালের সঙ্গে ঝুলছিল দু’জনের নিথর দেহ। সূত্রের খবর, বাগানেরই একজন লোক নিজের গরু খুঁজতে গিয়ে একটি গাছের ডালে দু’জনের দেহ ঝুলতে দেখে লোকজনকে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে জড়ো হন লোকজন। জোড়া আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশও। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটা ওরনা দিয়ে গলায় ফাঁস লাগায় দু’জন। স্থানীয় সূত্রের খবর, দু’জনের মধ্যে ছিল প্রেমের সম্পর্ক। দীর্ঘ দিন থেকে দু’জনের মধ্যে প্রেম পর্ব চললেও তাঁদের প্রেমে সম্ভবত বাঁধা হয়ে দাঁড়ায় দু’জনের পরিবার। ফলে প্রেমে ব্যর্থ হওয়ার শঙ্কা থেকেই হয়তো নিজেদের শেষ করে দেওয়ার মতো চরম সিদ্ধান্ত নিয়ে বসে তাঁরা। এই ঘটনা নিয়ে এলাকা জুড়ে চাঞ্চল্য দেখা দিয়েছে।

Related Articles

Back to top button
Close