fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মোদির আগামী বছরের জন্মদিনে বিজেপি শাসিত পশ্চিমবঙ্গ উপহার দেওয়ার ডাক সুজাতার

জয়দেব লাহা, দুর্গাপুর:  ‘আমরাই মহিষাসুরমর্দিনী। মেয়েরাই পারে মহিষাসুরদের বধ করতে। আর তাই ২০২১ রাজ্যে তৃণমূল কংগ্রেস নামে মহিষাসুরকে চিরতরে উৎখাত করব। আগামীবছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনে বিজেপিশাসিত পশ্চিমবঙ্গ উপহার দেব।’ রবিবার পুর্ব বর্ধমানের কৃষি সুরক্ষা সভা থেকে এমন বক্তব্য রাখলেন বিজেপি মহিলা মোর্চার নেত্রী তথা সাংসদ সৌমিত্র জায়া সুজাতা খাঁ। পাশাপাশি তিনি কৃষিবিল নিয়ে কৃষকপরিবারের মহিলাদের সজাগ ও সতর্ক থাকতে বলেন।

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরে কেন্দ্রের কৃষিবিল নিয়ে সরগরম রাজ্য রাজনীতি। রবিবার বুদবুদ বাজারে বিজেপির কৃষক সুরক্ষা পদযাত্রা ও জনসভা ছিল। এদিন ওই কর্মসুচীতে উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য সহ সভাপতি প্রতাপ ব্যানার্জি ও বিজেপি মহিলা মোর্চার নেত্রী তথা সাংসদ সৌমিত্র জায়া সুজাতা খাঁ। এদিন সভার বক্তব্যে আগাগোড়া তৃণমূলকে কড়া ভাষায় আক্রমন ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন।  এদিন হাথরসের ঘটনা প্রসঙ্গে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে তিনি বলেন,”এরাজ্যের মলদা, উত্তর দিনাজপুর, কামদুনির মত অনেক ঘটনা ঘটেছে। আপনার পুলিশ প্রসাশন নিশ্চুপ। এখনও কোন বিচার পায়নি। রাজ্যে এতগুলো ধর্ষণ করে খুনের ঘটনার বিচার হল না। আর আপনি রাজনীতির রস খুঁজতে নির্লজ্জের মত হাথরসে চলে গেলেন।”

[আরও পড়ুন- ২০২১ সালে মুখ্যমন্ত্রী টের পাবেন বিজেপি মহামারি না মহাশক্তি, জয় বন্দ্যোপাধ্যায়]

তিনি আরও বলেন,” মাননীয়া, আপনাকে চিন্তা করতে হবে না। ওখানে যোগীজি আছেন। আপনি নিজেও জানতে পারবেন না। অপরাধীরা এনকাউন্টার হয়ে গেছে।” এদিন বুদবুদের সভা থেকে ২০২১ নির্বাচনে রাজ্যের মহিলাদের তিনি আরও সক্রিয় হতে বলেন। তিনি বলেন,” রাজ্যে মা-বোনদের সুরক্ষা চাই। আমরাই মহিষাসুরমর্দিনী। মেয়েরাই পারে মহিষাসুরদের বধ করতে। আর তাই ২০২১ রাজ্যে তৃণমূল কংগ্রেস নামে মহিষাসুরকে চিরতরে উৎখাত করব। আগামীবছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনে বিজেপিশাসিত পশ্চিমবঙ্গ উপহার দেব। আর বলব আপনার নেতৃত্বে সোনার বাংলা গড়ে তুলুন।”

 

Related Articles

Back to top button
Close