fbpx
ক্রিকেটখেলাগুরুত্বপূর্ণহেডলাইন

‘হিটম্যান’হীন অসি সফর! চোট না ‘চক্রান্ত’? সরব সানি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আসন্ন অস্ট্রেলিয়া সফরে তিন ধরনের ফরম্যাটে থেকেই সহ-অধিনায়ক রোহিত শর্মার নাম না থাকায় বিস্ময় প্রকাশ করলেন কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কার। ‌

যদিও চলতি আইপিএলে হ্যামস্ট্রিং চোটের কারণে মুম্বাই ইন্ডিয়ান্সের হয় শেষ দুটো ম্যাচে নেই রোহিত। একই কারণে বাদ গেছেন পাঞ্জাব থেকে মায়ানক আগারওয়াল। কিন্তু আসন্ন অস্ট্রেলিয়া সফরে মায়ানক আগারওয়াল এর নাম স্কোয়াডে থাকলেও রোহিতের নাম অনুপস্থিত থাকায় কার্যত ক্ষোভ উগরে দিয়েছেন গাভাস্কার।

এদিকে জল ঘোলা আরও শুরু হয় সোমবার দল ঘোষণার পরই মুম্বাই ইন্ডিয়ান্স এর পক্ষ থেকে করা একটি টুইট কে ঘিরে। অস্ট্রেলিয়া সফর থেকে হ্যামস্ট্রিংয়ের চোট এর কারণে রোহিত বাদ পড়ার পরই ওই টুইটে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে নেট প্র্যাকটিস করতে দেখা যায় রোহিতকে। জল ঘোলা শুরু হয় তারপর থেকেই। আর এই বিষয়টিকে তুলে ধরেই প্রশ্ন তুলেছেন কিংবদন্তি ক্রিকেটার।

গোটা বিষয়ে স্বচ্ছতা কোথায়? ভারতবাসীর ও ক্রিকেট ফ্যানদের জানার অধিকার রয়েছে রোহিত শর্মা ইস্যুটি নিয়ে ‌। প্রশ্ন তুলেছেন কিংবদন্তি ওপেনার সুনীল গাভাস্কার।

উল্লেখ্য বেশ কিছুদিন আগে সুনীল গাভাস্কারের একটি মন্তব্যকে কেন্দ্র করে জলঘোলা শুরু হয় কোহলি অনুষ্কা শর্মা ও সুনীল গাভাস্কার এর মধ্যে। যদিও এর আগে রোহিত শর্মা সঙ্গে বিরাট কোহলির তিক্ততা নিয়ে জলঘোলা হয়েছে প্রচুর। আসলে কি সেগুলো সত্যি? তারই প্রতিফলন দেখা গেল এবার আসন্ন অস্ট্রেলিয়া সফরে? নাকি অন্য কিছু? কেমন হবে রোহিতকে ছাড়া ভারতের অসি সফর? জবাব দেবে সময়ই।

Related Articles

Back to top button
Close