fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

নয়া অ্যাপ সুপ্রিম কোর্টের, এবার বাড়িতে বসেই জানা যাবে সুপ্রিম মামলার সব তথ্য

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এবার এক নয়া অ্যাপ আনল সুপ্রিম কোর্ট। বাড়িতে বসেই জানা যাবে সুপ্রিম মামলার সব তথ্য।বিচার বিভাগীয় কাজের সুবিধার্থে এই অ্যাপ এনেছে সুপ্রিম কোর্ট বলে জানা গিয়েছে। এই অ্যাপে মামলার সমস্ত আপডেট পাওয়া যাবে। করোনা আবহে দেশের বিভিন্ন প্রান্তে অনলাইনেই বিচার প্রক্রিয়া চলছে। এরমধ্যে নয় এই অ্যাপে উপকৃত হবেন বহু মানুষ বলে আশাবাদী সুপ্রিম কোর্ট।

সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি এসএ বোবদে এই অ্যাপটি প্রকাশ্যে এনে জানান যে, এখানে সুপ্রিম কোর্টের প্রতিদিনের রায়দান থেকে শুনানি সবকিছুর তথ্য পাওয়া যাবে।

ইংলিশ, হিন্দি, মারাঠি, তামিল, তেলুগু ভাষাতেও আইফোন ইউজাররা এই অ্যাপটি ব্যবহার করতে পারবেন। জানা গিয়েছে যে, সুপ্রিম কোর্টের অফিসিয়াল ওয়েবসাইটে অ্যাপটির লিংক দেওয়া আছে। সেখান থেকে বিনা পয়সায় ডাউনলোড করে নেওয়া যাবে এই অ্যাপ।

এর আগে অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য একটি অ্যাপ এনেছিল সুপ্রিম কোর্ট। এবার iOS ব্যবহারকারীদের জন্য এল সুপ্রিম কোর্টের এই অ্যাপ।

উল্লেখ্য, করোনা আবহে পড়াশোনা থেকে অফিসের কাজ, সবই হচ্ছে অনলাইনে। এবার সুপ্রিম কোর্টের মামলার খুঁটিনাটি জানা যাবে অ্যাপের মাধ্যমে।

Related Articles

Back to top button
Close