fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কামারহাটি বোমা বিস্ফোরণে জড়িতদের গ্রেফতারের দাবিতে বিজেপির থানা ঘেরাও

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর: সম্প্রতি উত্তর ২৪ পরগনার কামারহাটিতে বোমা বিস্ফোরণে মৃত্যু হয়েছিল ২ যুবকের । জখম হয়েছিল এক যুবক, পরে জখম যুবকের ও মৃত্যু হয় হাসপাতালে । বেলঘরিয়া থানার পুলিশ ওই দুর্ঘটনাস্থলে তদন্তে গিয়ে গ্রেফতার করেছিল অভিশপ্ত বাড়ির মালিককে । পরে ফের কামারহাটি এলাকা থেকে ১২ টি তাজা বোমা উদ্ধার হয় । এই ঘটনার পর স্থানীয় বিজেপি নেতৃত্ব প্রশ্ন তুলতে শুরু করে, ২০২১ বিধানসভা নির্বাচনকে সামনে রেখে রাজ্যের শাসক দলের আশ্রিত দুষ্কৃতীরা কামারহাটিতে বোমা তৈরির কারখানা গড়ে তুলেছে ।
যদিও তৃণমূল কংগ্রেস বিজেপির অভিযোগ অস্বীকার করে পাল্টা বিজেপির ঘাড়েই দোষ চাপিয়ে প্রচার করছে, এলাকা অশান্ত করার চেষ্টা করছে বিজেপি কর্মীরা । তবে এই বোমা বিস্ফোরন ও বোমা উদ্ধার নিয়ে কামারহাটি এলাকায় বিজেপি ও তৃণমূলের মধ্যে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর । এদিকে এই ঘটনায় প্রকৃত দোষীদের গ্রেপ্তার করতে হবে, এই দাবিতে মঙ্গলবার সকালে বেলঘরিয়া থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা । দীর্ঘক্ষণ চলে বেলঘরিয়া থানায় বিক্ষোভ ।
পরে বিজেপি কর্মীরা বেলঘরিয়া থানায় গিয়ে স্মারক লিপি প্রদান করে । উত্তর কলকাতা শহরতলী বিজেপি সাংগঠনিক জেলার সভাপতি কিশোর কর বলেন, “অবিলম্বে বোমা বিস্ফোরণে জড়িতদের পুলিশ গ্রেপ্তার করুক । প্রকৃত অপরাধী ধরা পড়ুক, পুলিশ বলছে ২ জন এই ঘটনায় গ্রেপ্তার আছে । তবে এই ঘটনায় আরো অনেক দুষ্কৃতীরা জড়িত । তারা ধরা না পড়লে বিজেপি এই বেলঘরিয়া এলাকায় বৃহত্তর আন্দোলনে নামবে ।”

Related Articles

Back to top button
Close