fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপির আলিপুরদুয়ারে থানা ঘেরাও

সুমিত কার্যী, আলিপুরদুয়ার: বিজেপির আলিপুরদুয়ার জেলার সহ সভাপতি বিপ্লব সরকারকে পুলিশ ধরে এনে রাতভর থানায় রেখে দেওয়ার ঘটনা ঘটেছে | জেলা সহসভাপতিকে ছাড়াতে থানা ঘেরাও কর্মসূচী নিলে শুক্রবার বিকেলে তাকে ছেড়ে দেওয়া হয়। এই ঘটনায় বিষয়টি নিয়ে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে।

 

 

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে আলিপুরদুয়ার শহর লাগোয়া নোনাই এলাকাতে এক বয়স্ক ব্যক্তিকে আটক করে এলাকার বাসিন্দা। এক মহিলার সঙ্গে সম্পর্কের জেরে তাকে আটক করা হয়। আটক ব্যাক্তি বিজেপির জেলা সহ সভাপতি কামাখ্যাগুড়ির বিপ্লব সরকারের বাড়ির এলাকার। সেই কারনে বিপ্লব বাবু রাতেই নোনাই এলাকায় আসেন। পুলিশ ওই ঘটনাস্থল থেকে বিপ্লবকে ধরে নিয়ে আসে। ঘটনার জানাজানি হতেই জেলা বিজেপির মধ্যে ক্ষোভ ছড়িয়ে পড়ে।

 

আলিপুরদুয়ার থানা ঘেরাওয়ের কর্মসূচী নেয় জেলা বিজেপি। বিজেপির আলিপুরদুয়ার জেলা সভাপতি গংগা প্রসাদ শর্মার নেতৃত্বে গোটা জেলা থেকে বিজেপির কর্মীরা শুক্রবার আলিপুরদুয়ার থানায় জমায়েত হতে থাকে। বিকেলেই বিজেপি নেতাকে ছেড়ে দেয় পুলিশ।

 

 

আলিপুরদুয়ার জেলার পুলিশ সুপার অমিতাভ মাইতি বলেন, ” এক বয়স্ক ভদ্রলোককে অপহরন করা হয়েছে বলে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায়। সেখান থেকে দুই পক্ষকেই ধরে থানায় নিয়ে আসা হয়। কিন্তু কোন পক্ষই কোন অভিযোগ জমা করেনি। সেই কারনে সকলকেই ছেড়ে দেওয়া হয়েছে। ঘটনাটি পুলিশ তদন্ত করছে।”

 

 

বিজেপির আলিপুরদুয়ার জেলা নেতা সুমন কাঞ্জিলাল বলেন, ” কোনও অভিযোগ ছাড়াই আমাদের দলের নেতাকে পুলিশ রাতদিন থানায় আটকে রাখল। এভাবে পুলিশ একজনকে আটকে রাখতে পারে না। শুক্রবার বিকেলে আমাদের নেতাকে ছেড়ে দেওয়ায় আর থানা ঘেরাও করা হয় নি। পুলিশ আমাদের নেতাকে না ছাড়লে বৃহত্তর আন্দোলন হত।”

Related Articles

Back to top button
Close