fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

সংক্রমণ! নজরদারিতে কাটোয়ার সমস্ত সরকারি অফিস

দিব্যেন্দু রায়,কাটোয়া: এলাকায় লাগাতার করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধির ফলে সংক্রমণ আটকাতে কাটোয়া মহকুমা এলাকায় ব্লক প্রশাসনের কার্যালয়গুলিতে কড়া নজরদারি শুরু করা হল ।

কাটোয়া মহকুমা এলাকার কাটোয়া-১ ও ২, কেতুগ্রাম ১ ও ২ এবং মঙ্গলকোট এই পাঁচ ব্লক অফিসের মূল গেট বন্ধ রেখে অফিসে আগতদের প্রথমে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে পরে প্রয়োজন বুঝলে তবেই ভিতরে যেতে দেওয়া হচ্ছে বলে জানা গেছে ।

শুধু ব্লক প্রশাসনের কার্যালয়গুলিতেই নয়, কাটোয়া শহর এলাকার সমস্ত রকম সরকারি দপ্তরগুলিতে সাধারণ মানুষের প্রবেশের ওপর এভাবে নিয়ন্ত্রণ শুরু করা হয়েছে । পাশাপাশি অফিসে অযথা ভিড় করতে দেওয়া হচ্ছে না ও সামাজিক দূরত্ব বজায় রেখে কাজকর্ম সারার ওপর বিশেষ গুরুত্ব দেওয়া হচ্ছে বলে প্রশাসন সুত্রে জানা গেছে ।

প্রসঙ্গত,কাটোয়া শহরসহ কাটোয়া মহকুমা এলাকা জুড়ে করোনা আক্রান্তের সংখ্যা লাগাতার বেড়ে চলেছে । মহকুমা এলাকার পাঁচ ব্লকে নিত্য নতুন করোনা আক্রান্তের খবর পাওয়া যাচ্ছে । গত বৃহস্পতিবার শুধু মাত্র কাটোয়া পুর এলাকাতেই ১৮ জন আক্রান্তের সন্ধান পাওয়া যায় । তার ফলে চরম আতঙ্কের মধ্যে রয়েছেন ওই সমস্ত এলাকার সমস্ত সরকারি দপ্তরের কর্মীরা । তাই অফিস কর্মীদের মধ্যে যাতে সংক্রমন না ছড়াতে পারে তাই এবার অফিসগুলিতে আগত লোকজনের উপর কড়া নজরদারি শুরু করা হয়েছে ।

কাটোয়া মহকুমাশাসক প্রশান্ত রাজ শুক্লা বলেন, “এখন অনেক কাজ অনলাইনে হয়ে হয়ে যায়। তাই ওই সমস্ত কাজের জন্য এখন অফিসে আসতে নিষেধ করা হচ্ছে। ব্লক অফিসগুলিতে এখন সাধারনের প্রবেশের ওপর নিয়ন্ত্রণ জারি করা হয়েছে।’

Related Articles

Back to top button
Close