fbpx
গুরুত্বপূর্ণদেশবিনোদনহেডলাইন

সুশান্ত সিং মামলায় প্রধানমন্ত্রীর দ্বারস্থ পরিবার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ভাইয়ের মৃত্যু নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দ্বারস্থ হলেন সুশান্ত সিং-এর দিদি শ্বেতা কীর্তি সিং। তিনি জানিয়েছেন যে, মৃত্যুর তদন্তে যেন স্বচ্ছতা থাকে।  সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রধানমন্ত্রীকে মামলাটি দেখার অনুরোধ করেছেন সুশান্ত সিং-এর দিদি শ্বেতা কীর্তি সিং৷ তিনি লিখেছেন যে, “সুশান্তের মৃত্যুর তদন্ত গুরুত্ব দিয়ে দেখা আবেদন করছি, আপনার এবং ভারতীয় বিচার ব্যবস্থার উপর আমাদের পূর্ণ আস্থা রয়েছে। আশা করি আমার ভাই সুবিচার পাবেই৷”

[আরও পড়ুন- স্পর্ধার ১০০, ঘৃণার আঁধারে আজ মশালের শিখা, লাল হলুদ বিপ্লবের সাক্ষী ইতিহাস]

নিজের ট্যুইটার নরেন্দ্র মোদিকে ট্যাগ করে সুশান্তের দিদি শ্বেতা লিখেছেন যে, ‘ আমরা খুব সাধারণ পরিবারের মানুষ, আমরা আপনার প্রতি ভরসা রেখে জানাতে চাই যে, সুশান্তের মামলার কোনও প্রমাণ যেন না নষ্ট করা হয়।  তদন্তে যেন স্বচ্ছতা থাকে৷’ উল্লেখ্য, গত ১৪ জুন থেকে বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের নিথর দেহ৷ মৃতদেহ তদন্তের পর আত্মহত্যা বলা জানা গেলেও, সুশান্তের পরিবার প্রথম থেকেই একে খুন বলে দাবি করছিল।

গত ২৮ জুলাই সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরুদ্ধে অভিনেতার অ্যাকাউন্ট থেকে টাকা লোপাট সহ একগুচ্ছ অভিযোগ করেন সুশান্তের বাবা কে কে সিংহ। অভিনেতার মৃত্যুতে সম্প্রতি রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে সুশান্ত সিং-এর বাবা। এর বিরুদ্ধে পাল্টা সুপ্রিম কোর্টে মামলা দায়ের করেছে রিয়া চক্রবর্তী।

 

 

Related Articles

Back to top button
Close