fbpx
অসমএকনজরে আজকের যুগশঙ্খগুরুত্বপূর্ণহেডলাইন

জনসংযোগ কর্মসূচির মাঝেই সুস্মিতা দেবের গাড়ি ভাঙচুর ত্রিপুরায়, ছিনতাই ব্যাগ-মোবাইল!

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ ত্রিপুরায় (Tripura) ফের আক্রান্ত হলেন তৃণমূল কংগ্রেস (Trinamool Congress)। শুক্রবার ত্রিপুরার আমতালিতে জনসংযোগ কর্মসূচির সময় রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব-সহ তৃণমূল কংগ্রেস কর্মীদের উপর হামলার অভিযোগ। ভাঙচুর করা হয়েছে সাংসদের গাড়ি। উঠেছে ব্যাগ ও মোবাইল ছিনতাইয়ের অভিযোগও। এই ঘটনার জন্য বিজেপির দিকেই অভিযোগ তুলেছে তৃণমূল। ইতিমধ্যেই এই ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের হয়েছে।

জানা গিয়েছে, শুক্রবার পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী তিনটি দলে ভাগ হয়ে ত্রিপুরার আটটি জেলায় জনসংযোগে নেমেছে তৃণমূল। আমতালিতে এই কর্মসূচিতে ছিলেন রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব। সেই সময় তাঁর গাড়িতে ভাঙচুর চালানো হয়। আক্রান্ত হন সাংসদের সঙ্গে থাকা তৃণমূল কংগ্রেস কর্মীরাও। আক্রান্তদের অভিযোগ, এই ঘটনার পিছনে রয়েছে বিজেপি।

উল্লেখ্য, ত্রিপুরায় তৃণমূলের (TMC) নয়া রণকৌশলের কথা বৃহস্পতিবারই জানিয়েছিলেন সুস্মিতা দেব। জানানো হয়েছিল, ৮টি জেলা, ৫৮টি ব্লক ও ২০টি শহরে হবে জনসংযোগ কর্মসূচি। স্টিয়ারিং কমিটির সদস্যদের এই জনসংযোগের জন্য তিনটি গোষ্ঠীতে ভাগ করা হয়েছে। আগামী ২ নভেম্বর শেষপর্যন্ত এই কর্মসূচি চলবে। সেই মতোই শুক্রবার থেকে ত্রিপুরার পথে নামলেন তৃণমূলের নেতা কর্মীরা।

এদিন সকালে আগরতলায় এই কর্মসূচির সূচনা করেন সুস্মিতা দেব। ‘দিদির দূত’ গাড়ির মাধ্যমে জনসংযোগ শুরু হয় জেলায় জেলায়। তিনটি দলে ভাগাভাগি করে নেতা-কর্মীরা বাড়ি বাড়ি যাচ্ছিলেন। সকলের সমস্যা শুনছিলেন। কিন্তু কর্মসূচি শুরু হতেই আক্রান্ত হলেন সুস্মিতা দেব। ইতিমধ্যে ত্রিপুরা তৃণমূলের টুইটার হ্যান্ডেলে সেই ভিডিও পোস্ট করা হয়েছে। টুইটে নিন্দায় সরব হয়েছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ও।

Related Articles

Back to top button
Close