fbpx
আন্তর্জাতিকগুরুত্বপূর্ণহেডলাইন

বিষভর্তি চিঠির পর এবার করোনা আক্রান্ত ট্রাম্পের হাসপাতালে বাইরে মিলল সন্দেহজকন বস্তু, উদ্বেগে মার্কিন যুক্তরাষ্ট্র

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প করোনা আক্রান্ত হওয়ার পরেই বেশ উদ্বেগজনক পরিস্থিতির মধ্যে মার্কিন যুক্তরাষ্ট্র। যদিও প্রেসিডেন্ট জানিয়েছেন ভালো আছেন তিনি। তবে জানা গেছে, আগামী ৪৮ ঘণ্টা ট্রাম্পের জন্য বেশ গুরুত্বপূর্ণ। এই অবস্থার মধ্যেই পরিস্থিতি অন্যদিকে মোড় নিয়েছে। যা আরও চিন্তা বাড়িয়ে দিচ্ছে।

জানা গিয়েছে, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প যে হাসপাতালে ভর্তি রয়েছেন, তার বাইরে একটি সন্দেহজনক পাওয়া গিয়েছে। ঘটনাস্থলে পৌঁছে যায় বম্ব স্কোয়াড।

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগে হোয়াইট হাউসে খামে ভরা বিষভর্তি চিঠি আসে। জানা গিয়েছিল, ওই চিঠিতে রাইসিন নামে একটি মারাত্মক বিষ ছিল। যার সংস্পর্শে আসলে নিশ্চিত মৃত্যু। এই ঘটনায় একজন কানাডিয়ান মহিলাকে গ্রেফতার করা হয়।
এরপর আবার এই কাণ্ড।

আরও পড়ুন:প্যারাগ্লাইডিং-এর সময় মর্মান্তিক দুর্ঘটনা, মৃত নৌবাহিনীর আধিকারিক

এদিকে কিছুদিন ধরে শরীরে উপসর্গ দেখা দেওয়ার পর ট্রাম্পের শরীরে করোনার উপসর্গ দেখা দেয়। প্রথমে নিজ ভবনে আইসোলেশনে থাকলেও পরে হাসপাতালে ভর্তি হন তিনি। আপাতত আমেরিকার, ওয়াল্টার রিড রোড হাসপাতলে ভর্তি রয়েছেন মার্কিন প্রেসিডেন্ট। হাসপাতালের সামনে রয়েছে কঠোর নিরাপত্তা। তারপরেই হাসপাতালের সামনে থেকে সন্দেহবস্তু মেলার ঘটনাকে ঘিরে নতুন করে আতঙ্ক ছড়িয়েছে।

Related Articles

Back to top button
Close