fbpx
কলকাতাগুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূলের হুশিয়ারি উপেক্ষা, ফের সমাবেশের ডাক শুভেন্দুর

অভিষেক গঙ্গোপাধ্যায়, কলকাতা: তৃণমূলের হুশিয়ারি উপেক্ষা করে ফের সমাবেশের ডাক দিলেন দলের বিদ্রোহী নেতা তথা রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু আধিকারি। বৃহস্পতিবার ১৯ নভেম্বর ফের রামনগর আরএস ময়দানে সমাবেশের ডাক দিয়েছেন শুভেন্দু। সম্প্রতি নন্দীগ্রাম দিবসের দিনে পৃথক সভা করার পর থেকেই দলের অন্দরে শুভেন্দুকে নিয়ে উঠছিল নানা প্রশ্ন। সূত্রের খবর, শুক্রবারই তাঁকে দলের পক্ষ থেকে সতর্ক করা হয়েছে। নেত্রীর সঙ্গে সম্পর্কের বরফ গলাতে তার বাড়িতে হাজির হয়েছিলেন ভােট কুশলী প্রশান্ত কিশােরও। হুশিয়ারি দিতে দলের অনেকেই প্রকাশ্যে তা নিয়ে মুখ খুলেছিলেন। কিন্তু নির্ভীক শুভেন্দু পাত্তা দিতে নারাজ তৃণমূলের হুঁশিয়ারি। তাই তৃণমূলের হুশিয়ারি কাজ করেনি তা আরও একবার পরিষ্কার হয়ে গেল মন্ত্রীর কার্যকলাপে। তার এই সিদ্ধান্ত ঘিরে তৈরি হওয়া জল্পনাকে আরও উসকে দিল বলেই মত সংশ্লিষ্ট মহলের।

শনিবার রামনগরে কালী পুজোর উদ্বোধনে যান শুভেন্দু অধিকারী। সেখানে তার সাফ কথা, ‘কত পদ আসে যায়। আমি মানুষের পাশে থাকব। মানুষের পাশে থাকতে পারলেই রাজনৈতিক জীবন সার্থক। আমি রাজনীতিবিদ তাে বটেই, তবে সবার আগে আমি মানুষের সেবক।’
শুভেন্দুবাবু জানান, আগামী ১৯ নভেম্বর রামনগর আরএস ময়দানে তিনি সমবায় সপ্তাহ নিয়ে একটি মেগা শাে করবেন সমবায় সপ্তাহ নিয়ে। তার কথায়, ‘ওখানে অনেক সময় আর অনেক কথা বলব। বলার সুযােগ পাবাে। সাধারণ মানুষ আমাকে যে কোনও প্রয়ােজনে পাবেন। ভাল সময়ে কম আসি। খারাপ সময়ে শুভেন্দুকে পাশে পাবেন। এখন তাে বড় পদে আছি। রুলিং পার্টি ইত্যাদি। আগে সবাই ডাকত না। এখন সবাই ডাকে। রামনগর নিয়ে বলার জন্য অনেকে বলেছিলেন। আমি আপনাদের সঙ্গে ছিলাম, আছি, থাকব। আর যা বলতে হয় তা করতে নেই। যা করতে হয় তা বলতে নেই।’ মন্ত্রীর এহেন ঘােষণার পর ১৯ নভেম্বর রামনগর আরএস ময়দান থেকে তিনি কী বলেন সেদিকেই এখন তাকিয়ে রাজনৈতিক মহল ।

Related Articles

Back to top button
Close