fbpx
বিনোদনহেডলাইন

‘আন্ডারকাট হেয়ারস্টাইল’ দেখতে বাজে লাগছে বলে কটাক্ষ নেটিজেনদের, টুইটে জবাব দিলেন স্বস্তিকা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: প্রতিবাদের ঝড় সবসময়েই উঠেছে তার গলায়। কোনও কিছু মুখ বুঝে সহ্য করা তার সহজাত নয়। ঠোঁট কাটা মহিলা। মুখের উপর সপাটে জবাব দিয়ে দেন। পাশ থেকে অনেকেই বাঁকা চোখে দেখেন বটে কিন্তু তাতে স্বস্তিকা মুখোপাধ্যায়ের  কিছু এসে যায় না। সোশ্যাল মিডিয়াতেও সমালোচনার জবাব দেন একদম নিজস্ব মেজাজে। সেই ধারা বজায় রাখলেন সাম্প্রতিক টুইটে।

বরাবরই নিজেকে নিয়ে, নিজের বিভিন্ন লুক নিয়ে বিশেষত চুল নিয়ে নানা ধরনের এক্সপেরিমেন্ট করে আসছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তবে সেই এক্সপেরিমেন্ট শুধু নিজের মধ্যেই নয়, বরং সকল ভক্তদের সঙ্গেই শেয়ার করেন অভিনেত্রী। তেমনই এক ছবি সোমবার টুইটারে আপলোড করেছিলেন স্বস্তিকা। ছবিতে নিজের ‘আন্ডারকাট হেয়ারস্টাইল’ তুলে ধরেছিলেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছিলেন, “ওড়ার জন্য আমার ডানা প্রয়োজন নেই। আমার এই অসজ্জিত মাথাই যথেষ্ট।”

আরও পড়ুন : নতুন প্রযুক্তি, এবার মেশিনই পরিয়ে দেবে মাস্ক!

এর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের পালা শুরু হয়ে যায়। কেউ লেখেন, “তোমার সেই লম্বা চুল, মুখ ভরতি হাসি দিয়ে তুমি মন জিতে নাও স্বস্তিকা। কালো বড় চুল রাখা কি তোমার একেবারেই পছন্দ নয়?”, কেউ আবার লেখেন “তোমার হেয়ারস্টাইল ভাল লেগেছে কিন্তু তোমাকে দেখতে ভাল লাগছে না। জানি না কেন হয়তো কোনও মেকআপ বা কোনও ফিল্টার নেই বলে”। জবাব দিতে দেরি করেননি স্বস্তিকা। একটি টুইট শেয়ার করে লেখেন, “খারাপটাই এখন চলছে। চিয়ার্স টু লুকিং ব্যাড।”

ফের সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী। আর এই সোশ্যাল মাধ্যমকে হাতিয়ার করেই আবার আক্রমণ করা হয়েছে অভিনেত্রীকে। তবে এবারও তিনি ফুঁসে উঠেছেন। তিনি কোনওদিনই চুপ করে থাকার মানুষ নন, আর এবারেই তার অন্যথা করেননি।

Related Articles

Back to top button
Close