fbpx
বিনোদনহেডলাইন

শ্রীলেখা মিত্রের স্বজনপোষণের অভিযোগ, মুখ খুললেন স্বস্তিকা!

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: টলিগঞ্জে স্বজনপোষণ নিয়ে শুক্রবারই সরব হয়েছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। স্বজনপোষণ প্রসঙ্গে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক ব্যক্তিত্বের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন অভিনেত্রী। নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিয়ো পোস্ট করে এবিষয়ে নিজের ক্ষোভ উগড়ে দেন শ্রীলেখা। তিনি প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, সৃজিত মুখোপাধ্যায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায় সহ একাধিক জনের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন।

এই প্রসঙ্গে পরিচালক মহাশয় নীরব থাকলেও ক্ষোভে ফেটে পড়েন স্বস্তিকা। এমনিতেই টলিপাড়া তাঁকে ঠোঁটাকাটা অভিনেত্রী হিসেবেই বেশি চেনে। ফলে সচরাচর তাঁর বিরুদ্ধে সেভাবে মুখ খোলার কেউ তেমন সাহস পায় না। কিন্তু এবার শ্রীলেখার উদ্দেশ্যে চাচাছোলা প্রশ্ন ছুড়লেন স্বস্তিকা। তাঁর বক্তব্য, সৃজিতের সঙ্গে তিনি সর্ব সাকুল্যে আড়ইখানা ছবি করেছেন, যার মধ্যে দুটি মুখ্য চরিত্র এবং একটিতে অতিথি শিল্পী। কিন্তু অন্যদিকে, সৌমিক হালদার, অনুপম রায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যীশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য এবং পরমব্রত চট্টোপাধ্যায় তো হামেশাই ছবি করে যাচ্ছে, তাহলে কি তাঁরা সকলেই উভকামী ও সুযোগসন্ধানী? যুক্তি তো সবার ক্ষেত্রেই এক হওয়া উচিৎ, তাই না? নাকি নিজের খামতি ঢাকতে স্লাটশেমিং শুধু আমাদের মত ‘কুযোগ্য’ অভিনেত্রীদের করা হবে যারা একেবারেই অভিনয়টা পারেনা?

আরও পড়ুন: শ্রীলেখা মিত্রের স্বজনপোষণের অভিযোগ নিয়ে মুখ খুললেন শাশ্বত, ঋতুপর্ণা

যদিও নিজের পোস্টে স্বস্তিকা কোনও নির্দিষ্ট পরিচালকের নাম করেননি। তবে তাঁর দেওয়া তথ্য থেকে অনুমান করা যায় তিনি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের কথাই বলতে চেয়েছেন। আর শ্রীলেখা মিত্রও সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে স্বস্তিকা মুখোপাধ্য়ায়ের কাজ করা প্রসঙ্গে তাঁদের প্রেমের কথাই বলেছিলেন। যদিও স্বস্তিকা তাঁর পোস্টে ওই পরিচালকের সঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যীশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য, পরমব্রত চট্টোপাধ্যায় সহ একাধিক অভিনেতার কাজ করার কথা বলে শ্রীলেখা কাজের সঙ্গে প্রেমের তত্ত্ব খারিজ করেছেন বলেই মনে করাছেন অনেকেই।

Related Articles

Back to top button
Close