fbpx
দেশহেডলাইন

এবার করোনায় আক্রান্ত হলেন রাজ্যপাল, ভর্তি হাসপাতালে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এবার মারণ করোনাভাইরাসে আক্রান্ত হলেন তামিলনাড়ুর রাজ্যপাল বনওয়ারিলাল পুরোহিত। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাজভবনে পরপর করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায়, গত ৭ দিন ধরে তিনি নিজেই নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছিলেন বলে জানা গিয়েছে।

তামিলনাড়ুর রাজ্যপাল বানওয়ারিলাল পুরোহিত

উল্লেখ্য, বিগত সপ্তাহে তামিলনাড়ুর রাজভবনের ৮৪ জন কর্মীর করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ আসে। তাঁদের মধ্যে ছিলেন রাজভবনের দমকল ও নিরাপত্তা বিভাগের কর্মীরাও। তারই জেরে আগাম সতর্কতামূলক ব্যবস্থা নিতে গত ২৯ জুলাই থেকে নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছিলেন রাজ্যপাল বনওয়ারিলাল পুরোহিত। গত কয়েকদিন ধরে নিয়মিত তাঁর শারীরিক পরীক্ষা-নীরিক্ষা চলেছে। আগের মেডিক্যাল বুলেটিনেও তাঁকে সুস্থ বলে জানিয়েছিলেন ডাক্তাররা।

তবে তাঁর সাম্প্রতিক করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর চেন্নাইয়ের আলওয়ারপেটে কাবেরী হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। গত বুধবার রাজভবনের তরফে বিবৃতি জারি করে জানানো হয়েছিল, ‘চেন্নাইয়ে রাজভবনের ৩৮ জনের কোভিড ১৯ পরীক্ষা করা হয়েছিল। তাঁদের মধ্যে ৩৫ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনজনের রিপোর্ট পজিটিভ। স্বাস্থ্য দফতর সেই তিনজনকে হাসপাতালে ভর্তি করেছে। তাঁদের চিকিৎসা চলছে।’

এর পরই আর কোনও ঝুঁকি না-নিয়ে নিজেকে আইসোলেশনে রাখা শুরু করেন ৮১ বছরের রাজ্যপাল বনওয়ারিলাল পুরোহিত। যদিও রাজভবনের তরফে জানানো হয়েছিল, আক্রান্ত হওয়া কোনও কর্মীই সম্প্রতি সরাসরি রাজ্যপালের সংযোগে আসেননি।

Related Articles

Back to top button
Close