fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপির পার্টি অফিস উদ্বোধনে এসে তৃণমূলকে বিঁধলেন ঘাটাল সাংগঠনিক জেলার সহ সভাপতি তন্ময় ঘোষ

তারক হরি, পশ্চিম মেদিনীপুর: বৃহস্পতিবার পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার অন্তর্গত রামদেবপুরে শুভ উদ্বোধন হলো বিজেপির নতুন পার্টি অফিসের। সামনেই ২০২১ এর নির্বাচনী ডঙ্কা বাজছে, আর তারই লক্ষ্যে দাসপুর ১ নম্বর ব্লকের রামদেবপুরে নিজেদের মাটি শক্ত করতেই বিজেপি অফিসের শুভ দ্বারোদ্ঘাটন করলেন ঘাটাল সাংগঠনিক জেলা কমিটির সহ-সভাপতি তন্ময় ঘোষ মহাশয়।

এই পার্টি অফিস উদ্বোধনের পর রামদেবপুর এলাকায় একটি প্রকাশ্য জনসভায় শাসকশ্রেণী তৃণমূলকে বেশ কড়া ভাষায় তোপ দাগেন ঘাটাল সাংগঠনিক জেলা কমিটির সহ-সভাপতি তন্ময় ঘোষ, তিনি বলেন “গোলমাল হলে পুলিশ আর ঠেলে দিলেই ৩০৭, এরকমই তৃণমূল নেতারা। তৃণমূল করতে গেলে তিনটি গুণ অবশ্যই দরকার তার মধ্যে কাটমানি খওয়ার গুন অন্যতম ! আমাদের পার্টির লোককে মেরে ফেলে দিলেও পুলিশ আসে না, উল্টে তৃণমূলীরা পায়ে পা তুলে তেড়ে আসলেই পুলিশকে দিয়ে ভয় দেখানো হচ্ছে। থানায় নিয়ে নন বেল এর কেস দিয়ে আটকে রাখছে আমাদের কর্মীদের। এটাই তৃণমূলের শিক্ষা ও নীতি।”

 

তিনি আরও বলেন, জেলায় ভারতীয় জনতা পার্টির ভীত ধীরে ধীরে শক্ত ও মজবুত করা হচ্ছে। বাংলাকে পাখির চোখ করে মাননীয় অমিত শাহ জী জেলার নানা জায়গায় স্বয়ং উপস্থিত হয়ে কর্মী, সমর্থকদের উজ্জীবিত ও সংগঠিত করার লক্ষ্যে সমাবেশ করছেন এবং তাঁরই নির্দেশে ইতিমধ্যেই পঞ্চপান্ডব কায়দায় কোর কমিটি গঠন করে বাংলাকে জয় করার রীতিমতো রণকৌশলের ছক তৈরি। বিজেপি কর্মী ও সমর্থকদের উন্মাদনা জানান দিচ্ছে আসন্ন ২০২১ এর ভোটে বাংলায় বিজেপি নিশ্চিত জয়লাভ করে সোনার বাংলা গড়বে।”

Related Articles

Back to top button
Close