fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মদ খেয়ে মহিলাদের কটুক্তি, প্রতিবাদ করায় পানাগড়ে দুই পাড়ার সংঘর্ষ, আহত ৭

জয়দেব লাহা, দুর্গাপুর: মদ খেয়ে পাড়ার মহিলাদের কটুক্তি। আর তার প্রতিবাদ করায় দুই পাড়ার সংঘর্ষ। মহিলাদের ওপর হামলার অভিযোগ উঠল। ঘটনায় আহত হয়েছে দুপক্ষের ৭ জন। সোমবার ঘটনাকে ঘিরে উত্তজনা ছড়াল কাঁকসার পানাগড় শুলকানি পাড়ায়। খবর পেয়ে পরিস্থিতি সামাল দেয় কাঁকসা থানার পুলিশ।

 

 

জানা গেছে, পানাগড় শুলকানি পাড়া এলাকায় প্রায় মদের আসর বসে বলে অভিযোগ। সোমবার দপুরে এক যুবক মদ্যপান করে আশপাশের মহিলাদের দেখে কটুক্তি করে বলে অভিযোগ। ওই কটুক্তির প্রতিবাদে করায় স্থানীয়দের সঙ্গে ওই যুবকের বচসা থেকে হাতাহাতি শুরু হয়। ঘটনায় আক্রান্ত মহিলারা জানান,” এলাকাবাসীর ক্ষোভে পড়ে মদ্যপ যুবক পালিয়ে গেলেও কিছুক্ষন পর আবারও দলবল নিয়ে ফিরে আসে। তারপর লাঠি,রড নিয়ে এলোপাথাড়ি মারধর শুরু করে পাড়ার লোকজনকে। বাধা দিতে গেলে মহিলাদের নির্মমভাবে মারধর করা হয়। পুলিশে অভিযোগ জানাবো। এর সুবিচার চাই।”

 

 

জানা গেছে, ঘটনায় দুপক্ষের ৭ জন আহত হয়। তারমধ্যে কয়েকজন মহিলার মাথা ফাটে। ঘটনাকে ঘিরে উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। এবং পরিস্থিতি সামাল দেয়। এদিকে আহতদের স্থানীয় বাসিন্দারা কাঁকসা ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়।

 

 

স্থানীয় বিজেপি নেতা রমন শর্মা জানান,” ওই এলাকায় প্রায় মদের আসর বসে। ওই আসর থেকে মদ্যপরা আশপাশের মহিলাদের কটুক্তি করে। এদিনও ওই ঘটনার পুনরাবৃত্তি হওয়া এলাকার প্রতিরোধ গড়ে তোলে। প্রতিবাদ করতেই মদ্যপরা দলবল নিয়ে অতর্কিতে হামলা চালায় মহিলাদের ওপর। ঘটনার তীব্র প্রতিবাদ করছি।” স্থানীয় তৃণমূল নেতা সমীর বিশ্বাস জানান, ‘ঘটনা শুনেছে। এলাকায় শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য পুলিশকে বলেছি।’ এসিপি(কাঁকসা) শ্বাশতী স্বেতা সামন্ত জানান, ‘এলাকায় পুলিশ মোতায়ন রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক। ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

Related Articles

Back to top button
Close