fbpx
দেশহেডলাইন

৬ বছরের শিশুকে খুন নবম শ্রেণির ছাত্রের… পরিবারকে শিক্ষা দিতে এই কাজ, দাবি অভিযুক্তের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এক ৬ বছরের শিশুকে খুন করে ৫০ লক্ষ টাকার মুক্তিপণ দাবি করল ক্লাস নাইনের পড়ুয়া। হ্যাঁ শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। নবম শ্রেণির ওই পড়ুয়ার এমন কীর্তিতে হতবাক প্রশাসন। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে লখনউয়ের মহারাজগঞ্জ এলাকায়। রবিবার অভিযুক্তকে গ্রেফতার করেছে মহারাজগঞ্জের পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বুধবার সন্ধ্যায় মৃত শিশুর মা স্থানীয় থানায় নিখোঁজ ডাইরি করেন। সেই রাতেই বাড়িতে একটি চিঠি পান মৃতের মা। চিঠিতে ৫০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়। পুলিশি অনুসন্ধানের পর জানা যায় মৃত শিশুটিকে শেষবার ওই পড়ুয়ার সঙ্গেই দেখা গিয়েছিল। এরপরেই, ওই পড়ুয়াকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জেরায় ধৃত পড়ুয়া নিজের অপরাধ স্বীকার করে নিয়েছে। মৃতের বাড়ির থেকে ১০০ মিটার দূরেই শিশুটিকে খুন করে মৃতদেহ মাটিতে পুঁতে দেয়। গোটা ঘটনাটি মাত্র কুড়ি মিনিটে সম্পন্ন করে সে।

 

ইতিমধ্যেই ধৃতের বয়ানে বর্ণিত স্থান থেকেই বস্তায় মোড়ানো মৃতদেহ উদ্ধার করে পুলিশ। স্থানীয় সূত্রের খবর, অভিযুক্ত নবম শ্রেণির পড়ুয়া আর মৃত শিশুটির বাড়ি প্রায় কাছাকাছি। মৃত শিশুটিকে শেষ বারের জন্য দেখা যায় ওই পড়ুয়ার সঙ্গে। তারপর আর শিশুটিকে দেখা যায়নি। পুলিশ পড়ুয়াটিকে সন্দেহভাজনের তালিকায় আনলে তাতেও তীব্র আপত্তি করেন স্থানীয়রা। প্রাথমিক জেরায় নিজের অপরাধ স্বীকার করার পর ছেলেটির পাল্টা অভিযোগ মৃত শিশুটির পরিবার বিভিন্ন সময়ে তাকে উত্যক্ত করত। খারাপ ব্যবহার করত। তাই তাঁদের শিক্ষা দিতেই এই কাজ করে সে।

Related Articles

Back to top button
Close