fbpx
কলকাতাহেডলাইন

আনন্দপুরের অভিজাত আবাসনের ২৪ তলা থেকে পড়ে অস্বাভাবিকভাবে মৃত্যু কিশোরের

অভীক বন্দ্যোপাধ্যায়, কলকাতা: বহুতল থেকে পড়ে ফের অস্বাভাবিক ভাবে মৃত্যু হল এক কিশোরের। সোমবার সকালে আচমকাই স্থানীয় বাসিন্দাদের সামনে আনন্দপুরের অভিজাত আবাসনের একটি টাওয়ারের নিচে আছড়ে পড়ে
রুদ্রনীল দত্ত নামে ১৭ বছরের ওই কিশোর। সঙ্গে সঙ্গে হাসপাতাল নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয়নি। উদ্ধার হয়নি কোনও সুইসাইড নোটও। আচমকা এই ঘটনায় স্তম্ভিত কিশোরের পরিবারের লোকজন। 
জানা গিয়েছে,  সোমবার সকালে ওই এলাকায় দাঁড়িয়ে গল্প করছিলেন স্থানীয় বেশ কয়েকজন বাসিন্দা। দেখা যায় রক্তাক্ত অবস্থায় ওই কিশোর পাঁচ নম্বর টাওয়ারের পাশে পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দিয়ে স্থানীয়দের সাহায্যে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।
প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, খোলা ব্যালকনি থেকে পড়ে গিয়েছে কিশোর। তবে সে নিজে আত্মঘাতী হয়েছে নাকি অসতর্কতায় পড়ে গিয়েছে, তা এখনো পুলিশের কাছে স্পষ্ট নয়। একটি ইংরাজি মাধ্যম স্কুলের দ্বাদশ শ্রেণিতে পড়ত রুদ্রনীল। পড়াশোনা নিয়ে মানসিক চাপ অথবা বাবা-মায়ের সঙ্গে কোনও তর্কাতর্কি ছিল কিনা, সেটাও খোঁজ নিচ্ছে পুলিশ। ওই কিশোরের বন্ধুবান্ধবদের ও জিজ্ঞেস করা হবে বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button
Close