fbpx
দেশহেডলাইন

রাজ্য চালাতে ব্যর্থ নীতীশ: তেজস্বী যাদব

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: রাজ্য চালাতে ব্যর্থ নীতীশ কুমার। এমনই গুরতর অভিযোগ তুললেন তেজস্বী যাদব। শনিবার তৃতীয় এবং শেষ দফার ভোটগ্রহণ পর্ব বিহারে। এদিন সকাল ৭টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। জানা গিয়েছে, ২৪৩টি বিধানসভা আসনের মধ্যে এই পর্বে ১৯ জেলার ৭৮টি আসনে ভোট গ্রহণ চলছে। প্রার্থীর সংখ্যা ১ হাজার ২০৪। ভোট দেবেন ২ কোটি ৩৪ লক্ষ মানুষ। সকাল ৯টা পর্যন্ত ভোট পড়ছে ৪.১০ শতাংশ।

এই পর্বে ৭৮টি আসনের মধ্যে ১০টি আসনের দিকে নজর থাকবে সব রাজনৈতিক দলগুলির। ওই দশটি আসন হল বানমাঁখি, কসবা, সিক্তা, রক্সৌল, গাইঘাট, হারলাখি, চিরাইয়া, জালে এবং বেনিয়াপট্টি। তেজস্বী যাদব এ দিন ফের নীতীশ কুমারের বিরুদ্ধে তোপ দাগেন। তিনি বলেন, “ রাজ্য পরিচালনায় ব্যর্থ নীতীশ কুমার। উনি ক্লান্ত।”

               আরও পড়ুন:  ক্রমাগত পারদ নিম্নমুখী, রেকর্ড ঠাণ্ডা কলকাতায়

এদিকে এদিন সকালেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি টুইট করে রাজ্যের ভোটারদের ভোট দিতে আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ‘বিহার বিধানসভা নির্বাচনের তৃতীয় তথা শেষ দফা আজ। রাজ্যের সব ভোটারের কাছে অনুরোধ আপনারা ভোট দিন। গণতন্ত্রকে মজবুত করুন। তবে মাস্ক পরতে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে ভুলবেন না।’

তৃতীয় দফায় হেভিওয়েট প্রার্থীদের মধ্যে রয়েছেন বিজেপির নীরজ কুমার। প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের আত্মীয় তিনি। ছতরপুর বিধানসভা ক্ষেত্র থেকে তিনি লড়ছেন। বিহারিগঞ্জ ক্ষেত্র থেকে কংগ্রেসের টিকিটে লড়ছেন প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী শরদ যাদবের মেয়ে সুভাষিনী শরদ যাদব। এ ছাড়া এই পর্বে মুজফফরনগর থেকে লড়াই করছেন বিহার বিধানসভার স্পিকার তথা জনতা দল ইউনাউটেড নেতা বিজয়কুমার চৌধুরি এবং নগরোন্নয়ন মন্ত্রী তথা বিজেপি নেতা সুরেশকুমার শর্মা।

Related Articles

Back to top button
Close