fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত দাসপুর, আহত ১০

জেলা প্রতিনিধি, দাসপুর: তৃণমূল-বিজেপি সংঘর্ষ উত্তপ্ত দাসপুর।একে অপরের বিরুদ্ধে হামলা চালানোর অভিযোগ। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

জানা যায়, শুক্রবার দুপুরে পশ্চিম মেদিনীপুর জেলার  দাসপুর-১ ব্লকের সরবেড়িয়া-২ গ্রামপঞ্চায়েত কার্যালয় থেকে ঢিল ছোঁড়া দূরে তৃণমূল ও বিজেপির লেগে য়ায়  গণ্ডগোল। প্রথমে হাতাহাতি তারপর লাঠালাঠি, ঘটনায় আহত হয় উভয় পক্ষের প্রায় ১০ জন।

আরও পড়ুন:নদী ভাঙনে ভিটে হারিয়ে অন্যত্র আশ্রয়ের খোঁজে মানুষ

দাসপুরের তৃণমূল নেতা তথা কর্মাধ্যক্ষ সুব্রত মাইতির অভিযোগ, ওই দিন তাঁরা গ্রামপঞ্চায়েতে এলাকার  জনপ্রতিনিধিদের নিয়ে মিটিং করছিলেন। সেই সময় বিজেপির গুণ্ডাবাহিনী নিয়ে হঠাৎ  সেখানে চিৎকার চেঁচামেচি শুরু করে। এবং ওখান থেকে চলে গিয়ে কিছুটা দূরে গদাইপুরে তৃণমূলের দলীয় কার্যালয়ে  তৃণমূলের কর্মীদের উপর বিজেপি আক্রমণ করে। আর তখনি উভয় পক্ষের মধ্যে ইঁট ছোঁড়াছুঁড়ি শুরু হয়। অন্যদিকে বিজেপির অভিযোগ, আজ তাঁদের গ্রামপঞ্চায়েতে স্মারকলিপি দেওয়ার কথা ছিল। সেই কথা আগে থেকে জানতে পেরে তৃণমূল দুষ্কৃতীরা গ্রামপঞ্চায়েত কার্যালয় থেকে কিছুটা দূরে গদাইপুরে জমায়েত হয়। সেখানে বিজেপি কর্মীদের উপর পুলিশের সামনেই আক্রমণ করে তৃণমূলের গুণ্ডা বাহিনী।

ঘটনায় আহতদের চিকিৎসার জন্য পাঠানো হয় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে দাসপুর থানার বিশাল পুলিশবাহিনী।

 

 

 

Related Articles

Back to top button
Close