fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বেলঘরিয়ায় দুষ্কৃতীর তাণ্ডবের ঘটনায় উত্তেজনা, জখম ৪ তৃণমূল কর্মী

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর: উত্তর ২৪ পরগনার বেলঘরিয়া থানার অন্তর্গত নিমতলা মাঠ এলাকায় দুষ্কৃতী তাণ্ডবের ঘটনায় ব্যপক উত্তেজনা ছড়াল । অভিযোগ, শাসক দলের আশ্রিত দুষ্কৃতীরাই সক্রিয় তৃণমূল কর্মী মদন মিত্র ঘনিষ্ঠ সুরজিত ঘোষের জন্মদিনের অনুষ্ঠানে যোগ দেওয়া তৃণমূল কর্মীদের উপর বন্দুক নিয়ে হামলা চালায় বলে অভিযোগ । সুরজিত ঘোষের অভিযোগ, ওই দুষ্কৃতীদের মারে জখম হয়েছে অন্তত ৪ জন তৃণমূল কর্মী, তারা গুলিও চালিয়েছে বেশ কয়েক রাউন্ড । প্রসঙ্গত উল্লেখ্য, সোমবার রাতে মদন মিত্র ঘনিষ্ঠ সুরজিত ঘোষের জন্মদিনের অনুষ্ঠান ছিল নিমতলা মাঠের অদূরে । সেই জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রি মদন মিত্র।

মদন মিত্র চলে যাবার পরই গণ্ডগোলের সুত্রপাত। সুরজিত ঘোষের জন্মদিনের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হয় ৪ জন তৃণমূল কর্মী । ওই তৃণমূল কর্মীদের ব্যপক মারধর করা হয় বলে অভিযোগ । সুরজিত ঘোষের অভিযোগ, “মৌসম নামে এক দুষ্কৃতী ও তার দলবল এই ঘটনা ঘটিয়েছে । ওরা গুলি চালিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায় । ওই দুষ্কৃতীরা চায় এলাকা অশান্ত করে এলাকার ক্ষমতা দখলে রাখতে । তাই এসব করছে । ওরা সোমবার রাতে অন্তত ৩০ জন ছিল, যারা ঘিরে ধরে আমার জন্মদিনের অনুষ্ঠান থেকে বাড়ি ফিরছিল দলের সহ কর্মীরা, তাদের মারধর করেছে ।”

এই ঘটনায় এলাকায় চাপা উত্তেজনা সৃষ্টি হয়েছে । নিমতলা মাঠ এলাকায় বসানো হয়েছে পুলিশ পিকেট । ঘটনা সম্পর্কে কামারহাটি পুরসভার পৌরপ্রশাসক গোপাল সাহা বলেন, “শুনেছি একটা ঘটনা ঘটেছে । যাদের মধ্যে ঘটনা ঘটেছে তারা তো আগে একসঙ্গেই থাকত জানতাম । কেন বন্ধুত্বে বিচ্ছেদ হল খবর নিয়ে দেখতে হবে । তবে শান্ত এলাকায় গুলি চলার ঘটনা মেনে নেওয়া যায় না ।” এদিকে এই ঘটনা সম্পর্কে বিজেপি নেতা রাজু মুখোপাধ্যায়  বলেন, “কামারহাটি  কি দুষ্কৃতীদের সাপ্লাই লাইন হয়ে গেছে । এর আগে বোমা বিস্ফোরণ হল, এখন গুলি চলছে । পুলিশ সম্পূর্ণ নীরব দর্শক হয়ে গেছে ।” এই ঘটনায় যাতে বেলঘরিয়া নিমতলা মাঠ এলাকায় নতুন করে অশান্তি না ছড়ায় সেই জন্য ওই এলাকায় চলছে পুলিশি টহল।

 

Related Articles

Back to top button
Close