fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

শিশুর রহস্যজনক মৃত্যু ঘিরে উত্তেজনা, তন্ত্রযোগের অভিযোগ, আটক এক মহিলা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এক শিশুর মৃত্যুর ঘটনা ঘিরে তীব্র উত্তেজনা ছড়াল উত্তরবঙ্গের জলপাইগুড়ি জেলার ইন্দিরা কলোনি এলাকায়। এলাকাবাসীর সন্দেহ তন্ত্রসাধনার বলি হয়েছে ওই শিশু। কারণ শনিবার রাতে তার দেহ উদ্ধার হয়েছে কচুরিপানা থেকে। আর দেহের সঙ্গেই মিলেছে ফুল, দুধ ও কলা।আর তার জেরেই আরও গাঢ় তন্ত্র সাধনার অভিযোগ। ঘটনার তদন্ত শুরু করেছে।

জানা গিয়েছে, শিশুটিকে শেষবার এক মহিলার সঙ্গে দেখা গিয়েছিল। সেই মহিলার বাড়িতেই চড়াও হয়ে ব্যাপক ভাঙচুর চালায় এলাকার মানুষ। পরিস্থিতি RAF নামানো হয়।
জানা গিয়েছে, শনিবার দুপুরে খেলতে খেলতে হঠাত নিখোঁজ গিয়েছিল আড়াই বছরের শিশু হামিদ হোসেন। প্রথমে সবাই ধরে নেয় সে কুঁয়োতে পড়ে গেছে।

দমকলকে খবর দেওয়া হয়। দমকল অনেক খোঁজাখুঁজির পর শিশুটিকে না পেয়ে তারা চলে যায়। এরপর রাতে এলাকায় খবর আসে স্থানীয় এক মহিলা বাচ্চাটিকে নিয়ে নদীপারে গেছে তা গ্রামের কেউ একজন দেখেছে। এরপর খোঁজ শুরু হয় নদীপাড়ে। অবশেষে মৃত অবস্থায় কচুরিপানার ভেতর থেকে তার দেহ পাওয়া যায়। দেহের সঙ্গে ছিলো দুধ, ফুল, কলা। পুলিশ ওই প্রতিবেশী মহিলাকে আটক করে।

কিন্তু ঘটনার জেরে ক্ষুব্ধ এলাকাবাসী ওই মহিলার বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় ও পুলিশের কাছ থেকে তাঁকে কেড়ে নিতে গেলে পুলিশের সঙ্গেই তাঁদের সংঘর্ষ বেধে যায়। ক্ষিপ্ত জনতার হাতে আক্রান্ত হন জলপাইগুড়ি সদর থানার আই সি। এরপরেই ঘটনাস্থলে আসেন জেলা পুলিশের ডিএসপি। আসে পুলিশের বিশাল বাহিনী ও RAF। রাতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

নিখোঁজ শিশুর পরিবারের সদস্যরা অভিযুক্তের কঠিন শাস্তির দাবি তুলেছেনে। শিশুটির মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য এক প্রতিবেশী ওই মহিলাকে রাতেই জলপাইগুড়ি থানায় নিয়ে যাওয়া হয়।

Related Articles

Back to top button
Close